News71.com
 Lifestyle
 01 Jul 16, 11:48 AM
 974           
 0
 01 Jul 16, 11:48 AM

যেনে নিন আজকের রাশি ফল ।।

যেনে নিন আজকের রাশি ফল ।।

নিউজ ডেস্কঃ মানসিক দুশ্চিন্তা কাটিয়ে উঠতে পারবেন কর্কট রাশির জাতকরা? প্রিয়জনদের সঙ্গে ভুল বোঝাবুঝি এড়িয়ে চলতে পারবেন বৃশ্চিক রাশির জাতকরা? কী বলছে ধনু রাশির ভাগ্যচক্র? জানতে চোখ রাখুন আজকের রাশিফলে ।

মেষ রাশি : আজ আপনার মধ্যে উৎসাহ , উদ্দীপনা তুঙ্গে থাকবে। নতুন কোনও প্রকল্পে কাজ শুরু করার জন্য আপনি একেবারে প্রস্তুত থাকবেন। আপনার শারীরিক ও মানসিক অবস্থা ভালো থাকবে, এটি আপনাকে আরও সক্রিয় করে তুলবে। আপনি সম্ভবত কোনও বন্ধুর জন্মদিনে অথবা বিবাহে অনুষ্ঠানে আমন্ত্রণ পেতে পারেন। বন্ধুদের সঙ্গে দেখা হওয়ায় দিনটি উপভোগ্য হয়ে উঠবে। তবে লোভনীয় খাবারগুলি এড়িয়ে চলুন কারণ অস্বাস্থ্যকর খাবার আপনার শরীরের ক্ষতি করতে পারে। নেতিবাচকতার দ্বারা কোনও সমস্যার সমাধান হবে না। ইতিবাচক থাকার চেষ্টা করুন। আপনার জন্য দিনটি সাধারণ ।

বৃষ রাশি : বাড়িতে আলাপ আলোচনাগুলিকে মসৃণভাবে চলতে দিন। কারণ, এসময়ে আপনি বিভিন্ন ধারণার সম্বন্ধে কথা বলতে ইচ্ছুক থাকবেন। বাড়ির সাজসজ্জা আজ আপনার কর্মসূচির একেবারে উপরে থাকবে। আপনি মায়ের সঙ্গে এবং কাজের ক্ষেত্রে বিভিন্ন লোকেদের সঙ্গে সুন্দর সম্পর্ক উপভোগ করবেন। সন্ধেবেলা আপনি বিভিন্ন সামাজিক অনুষ্ঠানে অংশ নেওয়ার পরিকল্পনা করতে পারেন। এই ঘটনাগুলি আপনাকে বহু নতুন মানুষের সঙ্গে পরিচয় করিয়ে দিতে পারে। যাঁরা ভবিষ্যতে আপনার উপকারে আসতে পারেন। সন্তানরাও আজ আপনার সবচেয়ে ভালো বন্ধু হয়ে উঠবে। কোনও পুরোনো জিন্সের পকেট থেকে কিছু টাকা পেয়ে যেতে পারেন। অপ্রত্যাশিত আর্থিক লাভের যোগ আছে ।

মিথুন রাশি : ব্যক্তিগতভাবে ও জীবিকাক্ষেত্রে আজ অনেক সুযোগ আপনার সামনে আসতে পারে। কোনও দীর্ঘ বুদ্ধিদীপ্ত আলোচনার পর আপনি আনন্দিত ও সন্তুষ্ট হবেন এবং একটি সিদ্ধান্তে আসতে সক্ষম হবেন। আজ আপনি কাজের চাপে নুইয়ে পড়বেন। তবে এসবই আপনি সন্ধের মধ্যে সামলে নিতে পারবেন। বন্ধুবান্ধবদের সঙ্গে দেখা করে ও তাঁদের সঙ্গে কফি টেবিলে আড্ডা দিয়ে আপনি কিছুটা ক্লান্তি কাটাতে পারেন। বিভিন্ন সামাজিকতায় সক্রিয় অংশ নেওয়ায় আপনার ইতিবাচক মানসিকতার প্রভাব আপনার কাজেও পড়বে ।

কর্কট রাশি : আজ আপনি একেবারে সঠিকভাবে এবং স্বচ্ছতার সঙ্গে এগোবেন। তবে আপনার মানসিকতায় কিছুটা দোদুল্যমানতা থাকতে পারে। আপনি অপ্রত্যাশিতভাবে আসা একটি কাজ হাতে নিতে পারেন এবং পরে মনে হতে পারে যে কিছু ঠিকঠাক হচ্ছে না। আপনার ঊর্ধ্বতনদের সঙ্গে সন্ধেবেলা এবিষয়ে কথাও বলতে পারেন। সকালে অলসবোধ করলেও দিনের শেষভাগে আপনি বেশ চনমনে বোধ করবেন। বাড়িকে একটি নতুন রূপ দিতে আপনি বাড়ির আসবাবপত্র ইত্যাদি পরিবর্তন করতে পারেন ।

সিংহ রাশি : অলস, দুর্বল এবং বিরক্ত, সকালবেলাটা আপনি এরকমই বোধ করবেন। শান্ত থাকার চেষ্টা করুন। আপনার ব্যবহারে কাউকে ছোটো করতে যাবেন না। তবে দিনের দ্বিতীয়ভাগে নক্ষত্রদের অনেক প্রসন্ন থাকবে। এসময়ে আপনি ধীরে ধীরে আপনার মানসিক ও শারীরিক অবস্থার উন্নতি হতে দেখবেন। বাড়িতে ও দপ্তরে আলাপ আলোচনার সম্ভাবনা রয়েছে। সন্ধেবেলাটা পরিবারের সঙ্গে শান্তিতে কাটান ।

কন্যা রাশি : আপনার নক্ষত্ররা আজ দুর্বল। যাত্রা ও নতুন প্রকল্পের পরিকল্পনা এখন স্থগিত রাখুন। কারম দিনটি আপনার পরিকল্পনা মাফিক নাও এগতে পারে। ফলত আপনি বিরক্ত বোধ করবেন। অপ্রাসঙ্গিক কোনও কথা বলার আগে ভাবুন, নাহলে এটি সহকর্মীদের সঙ্গে আপনার সম্পর্ক নষ্ট করে দিতে পারে। ধ্যান করে আপনার অশান্ত মনকে একটু শান্ত করতে পারবেন। সন্ধেবেলা কোনও ধর্মীয় অনুষ্ঠানে যোগ দিলে আপনার মানসিক দ্বন্দ্ব দূর হতে পারে ।

তুলা রাশি : আজ আপনার জন্য একটি উজ্জ্বল দিন অপেক্ষা করছে। তবে অজস্র চিন্তা আপনাকে তাড়া করে বেড়াতে পারে। যা আপনাকে মানসিকভাবে ভাড়াক্রান্ত করে তুলবে। যেকোনও কিছু বলার আগে ভালোভাবে ভেবে বলুন। নাহলে আপনি কোনও অপ্রত্যাশিত পরিস্থিতির সম্মুখীন হতে পারেন। সাবধানে থাকুন। আপনার শত্রুরা সম্ভবত আপনার উপর নজর রাখছেন। নতুন কিছু শুরু করার জন্য সময়টি মোটেই অনুকূল নয়। আর্থিক লাভ ও ভ্রমণের যোগ বর্তমান ।

বৃশ্চিক রাশি : আজকের দিনটি আপনার জন্য বুদ্ধিদীপ্ত আলোচনা ও সামাজিক আলাপ আলোচনায় ভরা। অর্থ আদায় করার জন্য সময়টি ভালো। আপনার সৌভাগ্যের সময়টি বিকেল থেকে শুরু হবে। এসময়টি বন্ধু ও পরিবারের সঙ্গে আনন্দ করার। আপনি বন্ধুদের সঙ্গে কাছাকাছি কোথাও ঘুরতে যাওয়ার পরিকল্পনাও করতে পারেন। এই সদয় সময়টির সম্পূর্ণ ব্যবহার করুন ।

ধনু রাশি : আপনার স্বাস্থ্য আজ সম্পূর্ণ সুস্থ নাও থাকতে পারে। এবিষয়ে নজর দিন। আপনার কঠোর পরিশ্রম সম্ভবত আজ আপনাকে সুফল দেবে। তবে তার জন্য কিছুটা সময় লাগতে পারে। ভ্রমণের পরিকল্পনাটি পরের সপ্তাহের জন্য স্থগিত রাখুন। তবে আপনার নক্ষত্রগুলি দুপুরের পর থেকে সক্রিয় হয়ে উঠতে শুরু করবে। সেটি আপনার স্বাস্থ্য, আপনার আর্থিক অবস্থা বা বিভিন্ন বিষয়ের প্রতি আপনার দৃষ্টিভঙ্গি, যাই হোক না কেন। এসবই এখন ইতিবাচক হবে এবং আপনার পক্ষে থাকবে। গান শুনে সন্ধেটা উপভোগ করুন ।

মকর রাশি : দিনটি আপনার জন্য বেশ কঠিন হতে পারে। তার জন্য প্রস্তুত থাকুন। আপনি আজ অতিমাত্রায় সংবেদনশীল হয়ে পড়তে পারেন। সাবধানে থাকুন। কারণ অন্যেরা আজ আপনার অনুভূতিকে আঘাত করতে পারে। সমস্যাপূর্ণ পরিস্থিতিগুলি এড়িয়ে চলুন। বিশেষত পরিবারের বিবাদগুলি থেকে। সিদ্ধান্ত নেওয়ায় বিলম্ব আপনার কাজের বিশেষ ক্ষতি করতে পারে। দপ্তরের কাজগুলি সফলভাবে শেষ করতে আজ আপনাকে প্রচুর পরিশ্রম করতে হতে পারে। ট্রাফিক আইন অমান্য করবেন না, কারণ আজ আপনার দুর্ঘটনার প্রবণতা আছে ।

কুম্ভ রাশি : আজ আপনি একটি নতুন প্রকল্প শুরু করতে চলেছেন। সহকর্মীদের উদ্দীপিত করুন। গুরুত্বপূর্ণ কোনও সিদ্ধান্ত আজ নিতে যাবেন না। আজ দিনের শেষ ভাগটা খুব ভালো নাও হতে পারে। বাড়ি বা সম্পত্তি সংক্রান্ত বিষয়ে কাজ করার জন্য সময়টি অনুকূল নয়। স্কুল, কলেজে ছাত্রদের সময়টা মোটামুটি কাটবে। মায়ের স্বাস্থ্যজনিত কারণে আপনি চিন্তিত ও অনুভূতিশীল হয়ে পড়তে পারেন ।

মীন রাশি : নক্ষত্ররা আজ ততটা সক্রিয় নয় যতটা তাদের হওয়া উচিত। প্রচুর খরচ হওয়ায় আজ আপনি বিরক্ত হয়ে উঠবেন। সুতরাং, এবিষয়ে সাবধান হন। সতর্ক থাকুন, না হলে কিছু অপ্রীতিকর ঘটনা ঘটতে পারে। সহকর্মীদের বিরুদ্ধে আজ আপনাকে প্রবল প্রতিদ্বন্দ্বীতার সম্মুখীন হতে পারে। আপনি মানসিক বিভ্রান্তিতে পড়তে পারেন এবং আজ আপনার মধ্যে সিদ্ধান্ত নেওয়ার অক্ষমতা ধরা পড়তে পারে ।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন