News71.com
 Lifestyle
 20 Jun 16, 10:52 AM
 1158           
 0
 20 Jun 16, 10:52 AM

জেনে নিন আজকের রাশিফল"

জেনে নিন আজকের রাশিফল

নিউজ ডেস্ক: রাশিফল অনুসারে, এই সময় আপনি অনেক নতুন সুযোগ পাবেন। তবে বছরের দ্বিতীয়ার্ধে সবকিছুতে সতর্কতা প্রয়োজন। আপনার নাম, খ্যাতি, সম্পদ এবং সমস্ত ধরনের ইচ্ছের পূর্ণ হবার প্রবল সম্ভাবনা আছে। স্বাস্থ্য ভাল থাকবে বলেই আশা করা যায়। আপনি নতুন বর্ষে গুরুজনদের সমর্থন পাবেন।

এবার চলুন জেনে নেওয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস:

মেষ (মার্চ ২১- এপ্রিল ১৯): এতদিন যদি আপনি বিদেশে যেতে সংগ্রাম করেছিলেন, তো এই বছর আপনি নিশ্চিত ভাবে তার ফল পেতে চলেছেন বলা যায়। নতুন গাড়ী বা বাড়ির মালিক হতে চান? কিছু ভাল প্রচেষ্টা রাখুন, দেখবেন আপনার ইচ্ছা অবশ্যই পূর্ণ হবে। প্রেম এবং বিয়ের জন্য অসম্ভব ভালো বলা যেতে পারে। সন্তানের জন্য ইচ্ছুকবিবাহিত দম্পতিরা সন্তান সুখ পাবেন। ব্যবসায়ীরা তাদের কাজ প্রসারিত করতে সফল হবেন। আপনি একটি নতুন পরিকল্পনার সঙ্গে নবীন কিছু করে তুলতে চলেছেন। আপনি এই বিষয়ে চিন্তিত থাকতে পারেন। দ্বাদশ ঘরের কেতু বরং আপনাকে ইঙ্গিত দিচ্ছে যে কষ্টের মধ্যে চোখ বন্ধ করে না থেকে, প্রয়োজনে অন্য কারো পরামর্শ নিতে পারেন। শিক্ষার্থীরা তাদের কঠিন পরিশ্রম অনুযায়ী ফলাফল পেতে পারেন।

বৃষ (এপ্রিল ২০- মে ২০): বৃষভ রাশির জাতকেরা, দেবগুরু বৃহস্পতি আপনার উপর বেশ খুশি বলেই মনে হচ্ছে। আমরা যদি আপনার প্রেম জীবনের সম্বন্ধে কথা বলি তো পঞ্চম ঘরে স্থিত রাহু এটাই ইঙ্গিত করছে যে, প্রেম সম্বন্ধে সততা ও বিশ্বস্ততা সবচেয়ে গুরুত্বপূর্ণ, তাই এই দুটি দিকে আপনাকে নজর রাখতে হবে। সামগ্রিকভাবে, এই বছর আপনার জন্য অনেক কিছু ভালো জিনিস নিয়ে আসতে চলেছে। প্রেমের জন্য পুরো বছরই অপূর্ব। সম্পদ সম্পর্কে কথা বলতে হলে, এই বছর আপনার জন্যে উজ্জ্বল হতে চলেছে। ওয়াশিং মেশিন, রেফ্রিজারেটর , ইত্যাদি ভালো কিছু গার্হস্থ্য যন্ত্রপাতির উপর কিছু ব্যয় হতে পারে। বিদ্যার্থীরা কিছু অপ্রত্যাশিত ফলাফল পেতে পারেন।

মিথুন (মে ২১- জুন ২০): বিরাট আশ্চর্যকর সময় আসতে চলছে! যদি আপনি আপনার পছন্দের মানুষটির জন্য বিশেষ কিছু করার পরিকল্পনা করে থাকেন তো, আপনার প্রচেষ্টার ফল অবশ্যই মধুর রঙ যাপন করবে। আপনি যদি কোনও পুরনো রোগে অনেক দিন ধরে আক্রান্ত হয়ে আছেন, তাহলে সেটার থেকে কিছুটা মুক্তি পেতে পারেন। যদি আপনি কোন সংস্থার হয়ে কাজ করেন এবং পরিবর্তনের কথা ভাবছেন তো পরিবর্তনের জন্য সময় খুবই ভালো, তাই কোন নতুন সুযোগ হাতছাড়া করা ঠিক নয়। অন্য দিকে, ব্যবসায়ীদের একটু বেশি পরিশ্রম প্রয়োজন। অবশ্য কর্ম হেতু ফল আপনি নিশ্চয়ই পাবেন। পরিশ্রম করতে একদম ভয় পাবেন না। শিক্ষার্থীরা ইতিবাচক ফলাফল পাবেন।

বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১): এই সময় প্রায় সমস্ত গ্রহই আপনার পক্ষে। সুতরাং, আপনি সম্পূর্ণ নিরাপদ। তাই এই মুহূর্ত আপনার জন্য খুবই তাৎপর্যপূর্ণ সময়। রাশিফল অনুযায়ী শুধুমাত্র শনি আপনার জীবনে কিছুটা বিপজ্জনক কর্ম ঘটাতে পারে, বাকি সব কিছুই খুব ভালো। আপনার জীবন আনন্দময় হবে। পারিবারিক জীবনও সুখেই থাকবে। প্রেমসম্বন্ধের জন্য সময় শুভ; যদিও প্রথম ঘরে শনির বাস, বৈবাহিক জীবনে কিছু ব্যাঘাত দিতে পারে। কখনও কখনও ভালবাসার জন্য কিছুটা প্রার্থনা করাও ভাল। এছাড়াও আপনি কিছু স্বাস্থ্য সংক্রান্ত সমস্যার সম্মুখীন হতে পারেন। চিন্তা করবেন না, সেরকম বড়মাপের কোন সমস্যা দেখা দেবে না।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১): বৃহস্পতি আপনার অষ্টম ঘরে থাকবে, যা খুব ইতিবাচক নয়। যদিও এটা নেতিবাচকও নয়। শনি দ্বাদশ ঘরে থাকবে, তাই আর্থিক বিষয়ে সতর্কতা দরকার। রাশিফল অনুযায়ী, শুধুমাত্র একটি শান্ত এবং অবিচলিত মন এইসব আর্থিক ঝামেলা দূর করতে পারে। আপনার পরিবারের সদস্যদের আচরণে কিছুটা পরিবর্তন মনে হতে পারে। এই পরিবর্তন এমনকি আপনাকে কিছুটা আঘাতও দিতে পারে। এটা লক্ষ্য করা যাচ্ছে যে, গোটা বছর আপনাকে জীবনের সব দিক দিয়ে শক্তিশালী করতে অঙ্গীকার গ্রহণ করেছে । আপনি নিরাপত্তাহীনতায় ভুগতে পারেন, যা আপনার স্বাস্থকেও কিছুটা প্রভাবিত করতে পারে। প্রেম বিষয় কিছুটা অসন্তোষজনক থাকতে পারে।

কর্কট (জুন ২১- জুলাই ২২): দিনটি ভাল থাকবে বলেই আশা করা যায়। আপনি যদি বিবাহের উপযুক্ত হয়ে থাকেন তাহলে বিয়ের ঘণ্টা বাজতে চলেছে। ভালোবাসার বিষয়ে একটু ধৈর্য ধরে রাখাটাই উচিত বলে মনে করা হচ্ছে। পদন্নোতিরও ভাল সম্ভাবনা আছে। এটাও বলা যায় যে আপনার জন্য একটি দুর্দান্ত সময়ের আগমন হতে চলেছে। আপনি কর্ম হেতু ভ্রমণ করতে পারেন। অবশেষে, আপনি আপনার স্বাস্থ্য নিয়ে উদ্বিগ্ন হয়ে থাকতে পারেন। কিন্তু, এটার মানে আপনি অসুস্থ হয়ে পড়বেন স্পষ্টভাবে তা বলা যায় না। আপনি শুধু একটু সতর্ক থাকুন, তাহলেই আপনার জীবনে সুসময়ের প্রবেশ হবে। বছরের অধিকাংশ সময় আপনার দিকে পক্ষপাতী হবে।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২): এই বছর আপনার জন্য মিশ্র ফলাফল নিয়ে আসছে। কিন্তু বিভ্রান্ত হবেন না, কিছু ভালো আর কিছু দুঃসাহসিক জিনিস আপনার জন্য অপেক্ষা করছে । গুরু বৃহস্পতি আপনার দ্বাদশ ঘরে এবং শনি আপনার চতুর্থ ঘরে থাকবে। তাই, আপনি কিছু যন্ত্রণার সম্মুখীন হতে পারেন। সুতরাং, এটা আপনার ক্ষমতা পরীক্ষা করার শ্রেষ্ঠ সময়। যাইহোক, এই সময়ে কোন সমালোচনায় কান না দিয়ে শান্তিতে বাস করাটাই উচিত হবে। এছাড়াও আপনি আপনার মেধাবী পরিকল্পনার দ্বারা কঠিন পরিস্থিতিকে দৃঢ়ভাবে সম্মুখীন করতে পারবেন। আপনি আধ্যাত্মিক কাজের পাশাপাশি ধর্মীয় কার্যকলাপের সাথে যুক্ত থেকে নিজেকে ভালো অনুভব করবেন। সুসময়টিকে কাজে লাগান আর নিজের মধ্যে লুকনো মহামানবটির জাগ্রিত করুন।

কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২): বৃহস্পতি একাদশ ঘরে থাকায় আপনি বিভিন্ন ধরনের সুযোগ সুবিধা পেতে পারেন। আপনার জন্য অনেক চমক অপেক্ষা করে আছে। পরিবারের সদস্যদের জন্যও এই বছরটি সুখময় থাকবে বলেই অনুমান করা হচ্ছে। কিন্তু প্রথম ঘরে রাহু উপস্থিত থাকার কারনে স্বাস্থ্যের প্রতি যত্ন নেওয়া গুরুত্বপূর্ণ হবে। কিন্তু, চিন্তিত হওয়ার কিছুই নেই। শুধু সতর্ক এবং সবার স্বাস্থ্যের উপর একটু নজর রাখলেই মুস্কিল আসান হয়ে যাবে। এছাড়াও প্রথমার্ধ প্রেম, বিয়ে আর শিশুদের জন্য চমৎকার থাকবে। এর সাথে, এই সময় কাজ, ব্যবসা এবং শিক্ষার জন্যও অনুকূল থাকবে। ব্যয় বৃদ্ধি হতে পারে এবং আপনার স্বাস্থ্যেও মাঝে মাঝে খারাপ হতে পারে; কিন্তু চিন্তা করবেন না, বড় ক্ষতি কিছু হবে না। শুধু ধৈর্য এবং বুদ্ধিমত্তার সাথে কাজ করতে হবে।

তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২): সামগ্রিক ভাবে দিনটি আপনার জন্য ভাল থাকবে বলেই আশা করা যায়। আপনার প্রেম এবং ব্যাক্তিগত জীবনে গোলাপের সুবাস আর চকলেটের মিষ্টতা নিয়ে আসতে চলেছে। তাই প্রেম নগরীর সফরের জন্য তৈরি থাকুন। রাশিফল অনুযায়ী তুলা রাশির জাতকেরা এই বছর কাজের মধ্যে বিশেষ কিছু করবেন। আপনার মধ্যে নতুন শক্তির সঞ্চার ঘটবে। পদন্নতির সম্ভাবনাও রয়েছে। মান-সম্মান বৃদ্ধির সাথে জনসমর্থনও পাবেন। লাভবৃদ্ধির সুযোগ বাড়বে। তবে, দ্বিতীয় ঘরে শনি থাকার জন্য ব্যয় বৃদ্ধি পাবে। আপনাকে একটু ব্যয়কুণ্ঠ হতে হবে। শিক্ষার্থীরা ইতিবাচক ফলাফল পাবেন।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০): আপনার লগ্নের অপর কেতুর অবস্থানের জন্য স্বাস্থ্যের অপর জত্ন নেওয়াটা প্রয়োজন। আপনার খাদ্যাভ্যাসের উপর নজর রাখতে হবে। রাশিফল অনুযায়ী গাড়ি চালানোর সময় খুব সাবধানতা অবলম্বন করতে হবে। প্রেম-সংক্রান্ত বিষয়গুলি চমৎকার হতে পারে, কিন্তু সপ্তম ঘরে রাহুর অবস্থান তুলনামূলকভাবে খুব ভাল বলে মনে করা হয় না। তাই, ভালবাসা এবং বিশ্বাস সবসময় প্রধান উপাদান হিসেবে প্রয়োজন হবে। আপনি অপেক্ষাকৃত ভাল একটি কাজ পেতে পারেন। দায়িত্ব এবং পরিশ্রম বৃদ্ধি পেতে পারে। অনেক ভালো খবর আপনার পথে আসছে, তাই এটা আনন্দ এবং ফুর্তি করার সময়। শিক্ষার জন্যও সময় ইতিবাচক।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন