lifestyle
 04 Jun 16, 10:31 AM
 364             0

জেনে নিন আজকের রাশিফল

জেনে নিন আজকের রাশিফল

নিউজ ডেস্ক: আজকের দিনটা কার কেমন কাটবে এক নজর দেখে নিন....

মেষ
নিজের একান্ত প্রচেষ্টায় অর্থ বৃদ্ধি। আজ সারা দিন ব্যস্ততার ভেতর দিয়ে কাটবে। জীবজন্তুর কাছ থেকে সাবধান।

বৃষ
বিদেশ যাত্রার পরিকল্পনায় আর্থিক উন্নতি। রোগ, ব্যাধি বা চিকিৎসার কারণে অস্থিরতা। বাড়িতে অপ্রয়োজনে কথা বলায় অশান্তির সৃষ্টি হতে পারে। মাঙ্গলিক কাজের উদ্দেশ্য সফল হবে।

মিথুন
অতিরিক্ত উন্মাদনার ফলে কাজে ক্ষতি হতে পারে। বাসস্থান পরিবর্তনের পরিকল্পনা করা যেতে পারে। দূর দেশে ভ্রমণে গিয়ে মন শান্ত।

কর্কট
অনেক দিন পড়ে থাকা ঋণ উদ্ধার হতে পারে। পরের উপকার করতে গিয়ে নিজের ক্ষতি। বিবাহ সংক্রান্ত ব্যাপারে সফলতা প্রাপ্তি। মাথা বা ঘাড়ের যন্ত্রণায় কষ্ট পেতে পারেন।

সিংহ
বন্ধুর সহযোগিতায় কর্মে আমূল পরিবর্তন। পারিবারিক কাজে ব্যাঘাত হওয়ায় সংসারে ভাঙ্গনের সুর । জলপথে ভ্রমণের উদ্দেশ্য বাতিল করাই শ্রেয়। বাতের যন্ত্রণায় ভোগান্তি বাড়তে পারে ।

কন্যা
মানুষের সুবাক্য ও ভালবাসায় কর্মে উৎসাহ বাড়বে। অশুভ সঙ্কেত আসতে পারে। দু-চাকার যান বর্জন করাই ভাল। বিদ্যার্থীদের শুভ যোগ।

তুলা
সরকারি সংস্থার সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য সময় অনুকূল। বন্ধুদের যুক্তি না মানাই বুদ্ধিমানের কাজ হবে। গুরুজনের কাছ থেকে প্রচুর স্নেহ পেতে পারেন। পায়ের ব্যথায় ভোগান্তি।

বৃশ্চিক
ব্যবসায় অপ্রত্যাশিত লাভের ফলে মনে শান্তির উদয়। দিনের শেষে দাম্পত্য কলহ বাধার সম্ভাবনা। প্রতিবেশী বা অন্য শত্রুরা আপনার ক্ষতি করতে পারে। মায়ের শরীর নিয়ে চিন্তা বাড়বে।

ধনু
বহু পুরনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। আকাশ পথে ভ্রমণে গুরুতর বিপদ হওয়ার আশঙ্কা। নিজের বুদ্ধির খাটিয়ে প্রতিপক্ষকে আয়ত্তে আনতে সক্ষম হবেন। ছোট সন্তানের জন্য গর্ববোধ করবেন।

মকর
রাজনীতিতে যুক্তদের জন্য সময়টা খুবই অনুকূল। সঙ্গীতশিল্পীরা নিজের প্রতিভা দেখানোর সুযোগ পাবেন। সহকর্মীদের সঙ্গে মতবিরোধ হওয়ার আশঙ্কা। হজমের সমস্যায় ভোগান্তি।

কুম্ভ
লটারি কাটবার জন্য দিনটি উপযুক্ত। প্রচুর পরিশ্রমের ফল ব্যর্থ হতে পারে। পৈত্রিক সম্পত্তি নিয়ে ছোট ভাইবোনদের সঙ্গে বিবাদ। হঠাৎ কোনও ঝামেলায় জড়িয়ে পড়াতে পারেন।

মীন
কোনও সুযোগ আসলে নিজের চেষ্টায় কাজে লাগান। সমাজে সম্মানজনক স্বীকৃতি পেতে পারেন। বিদ্যার্থীদের পক্ষে খুব শুভ দিন। ফোটোগ্রাফির সঙ্গে যুক্তরা সফলতা পাবেন।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন

')