lifestyle
 03 Jun 16, 01:14 PM
 330             0

জেনে নিন আপনার আজকের রাশিফল

জেনে নিন আপনার আজকের রাশিফল

জীবনযাপন ডেস্ক: আজ ৩ জুন। এই তারিখে জন্মগ্রহণ করায় আপনি মিথুন রাশির জাতক বা জাতিকা। আপনার জন্য গুরুত্বপূর্ণ সংখ্যা ৩ ও ৫। গুরুত্বপূর্ণ দিন বুধ ও বৃহস্পতিবার। শুভ রং—সোনালি, মেরুন, হালকা সবুজ। শুভ রত্ন—পীত পোখরাজ, পান্না। বিশিষ্ট ব্যক্তিত্ব—রাজা পঞ্চম জর্জ, অভিনেতা টনি কার্টিস, সুরকার ইলাইয়া রাশিতে আজকের পূর্বাভাস:

মেষ (২১ মার্চ—২০ এপ্রিল) ফাটকা ব্যবসায়ে বিনিয়োগ করে লাভবান হতে পারেন। প্রেমিক-প্রেমিকার মনের আকাশে জমে থাকা কালো মেঘ আজ দূর হতে পারে। পাওনা অর্থ ফেরত পাবেন । দূরের যাত্রা শুভ।

বৃষ (২১ এপ্রিল—২১ মে) বেকারদের কেউ কেউ আজ নতুন চাকুরির সন্ধান পাবেন। সামাজিক কর্মকাণ্ডে ব্যস্ততা বৃদ্ধি পেতে পারে। প্রেমের ক্ষেত্রে ইতিবাচক সাড়া পেতে পারেন। তীর্থ ভ্রমণ শুভ।

মিথুন (২২ মে—২১ জুন) চাকরির জন্য বিদেশে আবেদন করে ইতিবাচক সাড়া পেতে পারেন। কোনো আইনি সমস্যার সমাধান হতে পারে। ফেসবুকে কারও সঙ্গে প্রেমের সূচনা হতে পারে। রাজনৈতিক তৎপরতা শুভ।

কর্কট (২২ জুন—২২ জুলাই) পেশাজীবীদের কারও কারও সুনাম বৃদ্ধি পেতে পারে। সামাজিক কর্মকাণ্ডের জন্য প্রশংসিত হতে পারেন। ব্যর্থ প্রেমের সম্পর্কে নতুন সম্ভাবনা উঁকি দিচ্ছে। দূরে কোথাও ভ্রমণের জন্য দিনটি শুভ।

সিংহ (২৩ জুলাই—২৩ আগস্ট) শিক্ষা কিংবা গবেষণার জন্য সম্মাননা পেতে পারেন । প্রেমিক-প্রেমিকার জন্য দিনটি শুভ। রাজনীতি থেকে দূরে থাকুন।

কন্যা (২৪ আগস্ট—২৩ সেপ্টেম্বর) বিদেশ যাত্রার ক্ষেত্রে হাতছাড়া হয়ে যাওয়া সুযোগ ফিরে পেতে পারেন। পারিবারিক বিরোধের অবসান হবে। আপনার প্রেমিক মন আজ তার ঠিকানা খুঁজে পাবে। সৃজনশীল কাজের স্বীকৃতি পাবেন।

তুলা (২৪ সেপ্টেম্বর—২৩ অক্টোবর) শিল্পকলা কিংবা সাহিত্যকর্মের জন্য সম্মাননা পেতে পারেন। প্রেমিক-প্রেমিকার মনের আকাশে জমে থাকা কালো মেঘ আজ দূর হতে পারে। যাবতীয় কেনাকাটায় লাভবান হবেন।

বৃশ্চিক (২৪ অক্টোবর—২২ নভেম্বর) বেকারদের কেউ কেউ বিদেশ যাত্রার প্রচেষ্টায় সফল হতে পারেন। আজ আকস্মিকভাবে অর্থপ্রাপ্তির সম্ভাবনা আছে। প্রেমের ব্যাপারে ভেবেচিন্তে সিদ্ধান্ত নিন। মামলা-হামলা থেকে দূরে থাকুন। রাজনৈতিক তৎপরতা শুভ।

ধনু (২৩ নভেম্বর—২১ ডিসেম্বর) কর্মস্থলে আপনার ওপর বসের সুনজর পড়তে পারে। সৃজনশীল কাজের স্বীকৃতি পাবেন। প্রেমের ব্যাপারে কেউ আপনার মনের দরজায় আজ কড়া নাড়তে পারে। পারিবারিক সম্পর্ক বৃদ্ধি হবে।

মকর (২২ ডিসেম্বর—২০ জানুয়ারি) দিনটি শুরু হতে পারে প্রিয়জনের কাছ থেকে পাওয়া সুখবর দিয়ে। বেকারদের কারও কারও জন্য দিনটি সাফল্যের বার্তা বয়ে আনতে পারে। প্রেমের ক্ষেত্রে আগের ব্যর্থতা ঘুচতে পারে। স্বাস্থ্য ভালো যাবে।

কুম্ভ (২১ জানুয়ারি—১৮ ফেব্রুয়ারি) ব্যবসায়িক ভ্রমণ ফলপ্রসূ হতে পারে। যৌথ বিনিয়োগ শুভ। আজ কারও প্রেমের আহ্বানে সাড়া দিতে হতে পারে। পরিবারের বয়স্ক কারও রোগমুক্তি ঘটতে পারে। সৃজনশীল কাজের স্বীকৃতি পাবেন।

মীন (১৯ ফেব্রুয়ারি—২০ মার্চ) ব্যবসায়িক ভ্রমণ ফলপ্রসূ হতে পারে। মামলা-মোকদ্দমা থেকে দূরে থাকুন। বেকারদের কারও কারও জন্য দিনটি সাফল্যের বার্তা বয়ে আনতে পারে। প্রেমে সাফল্যের দেখা পাবেন। দূরের যাত্রা শুভ।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন

')