lifestyle
 29 May 16, 11:55 PM
 311             0

বিশ্বের প্রথম স্বয়ংক্রিয় সেলফি স্টিক বাজারে আসছে।।

বিশ্বের প্রথম স্বয়ংক্রিয় সেলফি স্টিক বাজারে আসছে।।

নিউজ ডেস্কঃ দিন দিন বাড়ছে সেলফি তোলার বহর। উঠতে-বসতে, খেতে-ঘুমাতে তোলা হচ্ছে সেলফি! একে হাল আমলের উন্মাদনা বলেন কেউ কেউ। তবে কেউ কেউ আবার একে ‘আসক্তি’ও বলে থাকেন।

তবে যে যাই বলুন না কেন, তরুণেরা যে সেলফি ভক্ত তা তো অস্বীকার করার উপায়ই নেই। গুগলের সাম্প্রতিক এক গবেষণাতেই সেটা উঠে এসেছে। ওই গবেষণা ফলাফল মতে, গোটা বিশ্বের তরুণ-তরুণীরা এখন প্রতিদিন গড়ে ১৪টি করে সেলফি তোলেন। যারা সেলফি ছাড়া এক মুহূর্তও থাকতে পারেন না এবার তাদের জন্য সুখবর। বাজারে আসছে বিশ্বের প্রথম ‘অটোমেটেড সেলফি স্টিক’৷ এখনো বাজারজাতকরণের দিনক্ষণ ঠিক না হলেও এই স্টিকের উৎপাদন প্রক্রিয়া শেষ বলেই জানা গেছে।

এই স্টিকের পোশাকি নাম ‘সেলফি স্টিক অনরিয়াল’৷ বিশ্বের প্রথম সম্পূর্ণ স্বয়ংক্রিয় এই সেলফি স্টিকে যে সমস্ত ফিচার থাকছে তা এর আগে কোনও সেলফি স্টিকেই দেখা যায়নি। এই স্টিকে থাকছে ‘টেলিস্কোপিক বুম আর্ম’। মাত্র একটি বোতাম টিপলেই স্টিকটি নিজে থেকেই ছোট-বড় হবে। স্টিকটির দু’পাশে থাকবে ছোট্ট দুটি পাখা। এর সাহায্যে আপনি সেলফি তোলার আগে ঘাম শুকিয়ে নিতে পারবেন। ফলে ছবিতে একটু ‘উইন্ড এফেক্ট’ও যুক্ত হবে।


এখানেই শেষ নয়, বিশ্বের প্রথম অটোমেটেড সেলফি স্টিকে থাকছে ‘লাইট প্যানেল’। আপনার সেলফিতে আলোর অভাব হলে নিজে থেকেই স্টিকটির দু’পাশ থেকে ওই ‘লাইট প্যানেল’ খুলে যাবে এবং আপনার সেলফিকে করে তুলবে আরও ঝকঝকে।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন

')