lifestyle
 29 May 16, 03:10 PM
 358             0

আপনার রাশিফল জেনে নিন

আপনার রাশিফল জেনে নিন

লাইফস্টাইল ডেস্ক:

মেষ : সপ্তাহের প্রথম দিকে একটা নিয়মের ভিতর দিয়ে কাটবে। সন্তান-সন্তুতির ব্যাপারে একটু চিন্তা বাড়তে পারে। কোনও বড় ভুল হলেও সামলে নিতে পারবেন। মধ্য ভাগে নতুন বন্ধুর সঙ্গে আলাপ হতে পারে। সন্ধ্যার দিকে বাড়িতে আনন্দ অনুষ্ঠান হতে পারে। তবে ব্যবসার ব্যাপারে সপ্তাহটি খুব ভাল যাবে না। বিবাহের ব্যাপারে নতুন করে আলোচনা হতে পারে। এই রাশির লোকেরা লাল রঙের জিনিষ একটু বেশি ব্যবহার করবেন।

বৃষ: বিবাহের জন্য নিজে ভাল করে ভেবে চিন্তে তবে মত প্রকাশ করবেন। ব্যক্তিগত রাগের কারণে বন্ধুদের সঙ্গে অশান্তি বাধতে পারে। পরিশ্রম প্রচুর বাড়বে, সেই অনুসারে কার্যসিদ্ধি হবে না। তার জন্য অন্য ব্যক্তির সঙ্গে বিবাদ বাধতে পারে। নিজের পকেটের পয়সা খরচ করে অপরের সমস্যা দূর করতে পারেন। এ সপ্তাহে নিজের বুদ্ধির দিয়ে কোনও শত্রুকে দমন করতে পারবেন। শেষের দিকে অর্থ সমস্যা বাড়বে। প্রেমের সুযোগ রয়েছে ।

মিথুন: ভ্রমণের সঙ্গে যুক্ত ব্যক্তিদের পক্ষে সপ্তাহটি খুব ভাল যাবে বলে আশা করা যায়। শত্রুর যেকোনো ধরনের প্রস্তাব স্বীকার করবার আগে ভাল করে চিন্তা করে নেবেন। অনেকে আপনার যোগাযোগকে গ্রহণযোগ্য মনে করবে না। অংশিদারী ব্যবসায় ভাল ফল পাবেন যদি নিজে একটু মনোযোগ দেন।পরিবারে কোনো কারণে অশান্তি বাধতে পারে। স্ত্রীকে নিয়ে ব্যাপারে চিন্তা বাড়বে। একটু সবুজ রঙের জিনিস বেশি ব্যবহার করুন।

কর্কট: সরকারি কর্মকর্তা-কর্মচারীদের ভাল সময় আসছে। সপ্তাহের প্রথম দিকে পড়ে থাকা কাজগুলো শেষ করে নিতে পারেন। বাড়ির লোকের কোনও কাজ ভাল না লাগাতে স্ত্রীর সঙ্গে বিবাধ বাধতে পারে।ব্যবসায় ভাল ফল পাবেন। তবে কর্মচারীর জন্য কোনও ভুল হতে পারে। প্রেমের জন্য সময় না দেওয়ায় বিবাদ বাড়বে। সংসারে কোনও নতুন ব্যক্তির আগমন ঘটতে পারে।

সিংহ: সম্পত্তি নিয়ে পরিবারের সঙ্গে বিবাদ বাধতে পারে। তবে তার সুযোগ প্রতিবেশী গ্রহণ করবে। নতুন খবর আসায় মনে আনন্দ বাড়তে পারে। মধ্য ভাগে কোনও আশা পূরণ হতে পারে। সমাজের কোনো ভাল কাজের জন্য সম্মান বাড়তে পারে।প্রিয় বন্ধুর খারাপ ব্যবহারের জন্য মানসিক কষ্ট বাড়তে পারে । স্ত্রীর সঙ্গে ভ্রমণ যেতে পারেন। গোলাপি রং বেশি ব্যবহার করবেন।

কন্যা: ফোটোগ্রাফি নিয়ে যাঁরা কাজ করেন তাঁদের উন্নতির জন্য সুযোগ আসবে। পরিবেশের সঙ্গে মানিয়ে চলবার জন্য কর্মস্থানে সুনাম বাড়তে পারে।দরকারি কাজগুলো অপর কাউকে দিয়ে করাবেন না। আয়-ব্যয়ের সমতা রক্ষা করা একটু কঠিন হবে। তুলা কোনও বড় অশান্তি এ সপ্তাহে মিটে যেতে পারে। সপ্তাহের প্রথম দিকে শরীর নিয়ে চিন্তা বাড়তে পারে ও তার জন্য ডাক্তার খরচ বাড়বে না। লেনদেনের ব্যাপারে খুব সজাগ থাকুন। স্ত্রীর সঙ্গে অপরের সম্পর্ক নিয়ে সন্দেহ, অশান্তি বহু দূর যেতে পারে। ব্যবসায় ঘরের কাছে না থেকে দূরে সাফল্য ।

বৃশ্চিক: সাহসের সঙ্গে কোনও পদক্ষেপ নিয়ে মনে আনন্দ লাগবে। এ সপ্তাহে শরীর নিয়ে তেমন চিন্তা থাকবে না।সন্তানের ব্যাপারে খুব গর্ব বোধ বাড়বে।কাউকে কথা দিয়ে তা রাখতে না পারার জন্য মনের কষ্ট বাড়বে। সংসারে কোনও ছোট ব্যাপারে বিবাদ বাধতে পারে। স্ত্রীর সঙ্গে কোনও গোপন কারণে অশান্তি। নেশাতে আসক্তি বাড়বে। তবে চিন্তার কিছু নেই ।

ধনু: আপনার অসাবধনতার জন্য কোনও ভাল কাজ হাত ছাড়া হতে পারে। পাওনা জিনিস পেতে অনেক দেরি হতে পারে। কাজে বাধা পড়বে এ জন্য মানসিক চাপ বাড়তে পারে। খুব ছোট কারণে মনে কষ্ট পেতে পারেন। এ সপ্তাহে মনের মতো কাউকে কাছে পেয়ে খুব ভাল লাগবে। কোনও বাজে ঘটনা সংসারে প্রভাব ফেলতে পারে।

মকর: ঘরের লোকের ভাল ব্যবহারের জন্য কাজের ইচ্ছা শক্তি বৃদ্ধি পাবে।

কুম্ভ: অল্প সময়ের জন্য শরীর খারাপ হতে পারে। চাকরির নতুন কোনও খবর আসতে পারে। কোনও অধস্তন কর্মচারী দ্বারা উপকার পেতে পারেন। বাড়িতে অনেক অতিথি আসতে পারে। সন্তানের বিবাহ ব্যাপারে চিন্তা। নিজের অধিকারের জন্য সজাগ হতে হবে। পড়াশোনাতে খুব ভাল ফলের আশা করা যায়।

মীন: নতুন কোনও কাজের জন্য বাড়িতে আলোচনা হতে পারে। তবে অসাধু কোনও পদক্ষেপ নেবেন না, বিপদ বাড়বে। প্রেমের জন্য অনেক চাপ নিতে হতে হবে। বাবার সঙ্গে বিবাদ বাড়তে পারে। ব্যবসার জন্য কোনও নতুন চিন্তা ভাবনার উদয় হবে । অস্থির মনের জন্য উচ্চপদস্থ ব্যক্তির কাছে অপমান।সন্তানের মতিগতি নিয়ে চিন্তা বাড়তে পারে। হলুদ রং ব্যবহার বেশি করুন।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন

')