lifestyle
 26 Jun 19, 02:06 PM
 309             0

একই ছাতার নিচে সবধরণের মেডিকেল সুবিধা নিয়ে কাজ শুরু করেছে অ্যাক্রো মেডিকেল

একই ছাতার নিচে সবধরণের মেডিকেল সুবিধা নিয়ে কাজ শুরু করেছে অ্যাক্রো মেডিকেল

বাংলাদেশে প্রথমবারের মত সব ধরণের মেডিক্যাল সুবিধা নিয়ে আপনার পাশে এখন থেকে থাকবে অ্যাক্রো মেডিক্যাল। আপনি যদি মেডিক্যাল রিলেটেড বিষয় নিয়ে চিন্তিত থাকেন তাহলে আজ থেকে আর চিন্তার কোন কারণ নেই। বাংলাদেশের প্রেক্ষাপটে প্রতিদিন প্রতিটি মানুষের মেডিকেল চেক আপ এখন অত্যাধিক প্রয়োজনীয়। কিন্ত রাস্তায় জ্যাম,এপোয়েনমেন্ট না পাওয়া দেশের বাইরে গেলে সঠিক তথ্যের অভাব ইত্যাদি বিষয়গুলো প্রতিনিয়তই পীড়া দেয় সকলকে। এত কিছু চিন্তা করেই অ্যাক্রো মেডিকেলের আগমন। বলা যায় আপনি একই ছাতার নিচে পাবেন সকল চিকিৎসা সেবা। আজ থাকবে অ্যাক্রো মেডিক্যাল নিয়েই কিছু কথা।

মানুষের মৌলিক অধিকারগুলোর একটি যখন চিকিৎসা তখন এটি নিয়ে ভাবা অবশ্যই জরুরি। কিন্ত আসলেই আমরা সবকিছু মিলিয়ে দিন শেষে কতটুকু ভাবি আর কিইবা করতে পারি আমাদের জন্য। এতকিছুর অবশান ঘটিয়ে যখন আপনি দেখবেন আপনার হাতের নাগালেই আপনি সব পাচ্ছেন তখন কিছুটা প্রশান্তিতো আপনি পাবেনই।

সপ্তাহে সাতদিন ২৪ ঘন্টা সার্বক্ষণিক সুবিধার কথা চিন্তা করে অ্যাক্রো মেডিকেলের আয়োজন...

+ দেশের বাইরের চিকিৎসার জন্য সুপরামর্শ ও সুবিধা প্রদান
দেশের বাইরে অনেকেই যাচ্ছেন চিকিৎসা করাতে। কিন্ত ভালো ডাক্তারের এপায়োনমেন্ট না পাওয়া ,ভাল হসপিটালের খোজ না পাওয়া ,টাকার পরিমাণ বেশী লাগা,দালালের খপ্পরে পড়া সহ নানাবিধ ঝামেলায় পড়েন রুগীরা। এসব কথা চিন্তা করে অ্যাক্রো মেডিকেল দেশের বাইরের চিকিৎসার জন্য আপনার সব ধরণের প্রয়োজন পূরণ করবে। যদি দেশের বাইরে সহকারী প্রয়োজন হয় তবে সেটিও প্রেরণ করবে অ্যাক্রো মেডিকেল। আর এসব বিষয়ে একদমই ফ্রি পরামর্শ প্রদান করা হবে আপনাকে।

+ সার্বক্ষণিক ডাক্তারের পরামর্শ প্রদান ও বাসায় ডাক্তার প্রেরণ
আপনার চিকিৎসা সংক্রান্ত সকল প্রয়োজনে সার্বক্ষণিক আপনাকে আমরা ডাক্তারের পরামর্শের মধ্যে রাখব। আপনার যখন যখন প্রয়োজন আপনি ঠিক তখনি পাবেন আপনার পছন্দের ডাক্তার। আবার আপনি যদি মনে করেন বাইরে ডাক্তার দেখানো আপনার পক্ষে সম্ভব না তাহলে বাসায় গিয়েও আপনাকে দেখে আসবে ডাক্তার।

+ প্রাথমিক চিকিৎসা বাসায় গ্রহন ও নার্সিং সেবা
আপনি যদি মনে করেন হাসপাতালে যাওয়া আপনার প্ক্ষে ঝামেলা কিংবা সেই পরিস্থিতি নেই সেক্ষেত্রে অ্যাক্রো মেডিক্যাল তাদের সর্বচ্চো টুকু দিয়ে আপনাকে সহযোগীতা করবে বাসায় চিকিৎসা সেবা প্রদান করে । ছোট বড় ড্রেসিং, ইনজেকশন পুসিং, বিপি,সুগার ,নেমুলাইজার, ফিজিওথেরাপিষ্ট সব কিছুই পাবেন আপনি হাতের নাগালে। আপনি চাইলে নিতে পারবেন আমাদের নার্সিং সেবাও । যেখানে নার্সরা আপনার প্রয়োজন অনুযায়ী আপনাকে সার্বক্ষণিক দেখভাল করবে।

+ সার্বক্ষণিক অ্যাম্বুলেন্স প্রদান
বিপদের সময় আপনি চাইলেও অনেক সময় অ্যাম্বুলেন্স পাওয়া যায়না। কিন্ত মাঝে মাঝে রুগীকে বাচাতে আ্যাম্বুলেন্স সার্ভেসর প্রয়োজনীযতা বলে শেষ করা যাবেনা। আর তাই অ্যাক্রো মেডিক্যাল আপনার জন্য নিয়ে এসেছে সার্বক্ষণিক অ্যাম্বুলেন্স সার্ভিস।

+ প্রতিনিয়ত অভিজ্ঞ ডাক্তারের দ্বারা স্বাস্থ্য সহায়তা প্রদান ও খাবার মেনু

ছোট খাটো অসুখ হলে অনেকেই আমরা হেলায় উড়িয়ে দেই। পাত্তা দেই না । কিন্ত মাঝে মাঝে এই ছোট অসুখই বাসা বাধে বড় অসুখের । আবার অনেকেই সচেতন না স্বাস্থ্য নিয়ে। তাদের জন্য অ্যাক্রো মেডিকেল প্রতিনিয়ত অভিজ্ঞ নিউট্রশনিষ্ট দ্বারা স্বাস্থ্য সহায়তা প্রদান করবে। অন্যদিকে আমাদের চারপাশে ছড়াছড়ি ভেজাল খাবারের। আসলে কোন খাবার আমাদের শরীরের জন্য কখন কিভাবে দরকার তা আমরা জানিনা। খাবারের সাথে দেহের একটা বিশাল অংশ জড়িত। তাই অ্যাক্রো মেডিকের আপনাকে অভিজ্ঞ নিউট্রশনিষ্ট দ্বারা খাবার মেনুর সহায়তাও প্রদান করবে।

+ বাসা থেকে নমুনা সংগ্রহ ও মেডিক্যাল রিপোর্ট সংগ্রহ করে তা সরবরাহ করা

জ্যামের ভয়াবহ রুপ আমরা সবাই জানি। আবার রুগী অসুস্থ থাকলে তা ভয়াবহ রুপ ধারণ করে। আবার অনেক রুগীর আপনজন চাকুরি করেন কিংবা দেশের বাইরে থাকার কারণে হাসপাতালে যাওয়া কঠিন হয়ে পড়ে। সেই জন্য অ্যাক্রো মেডিক্যাল বাসা থেকেই আপনার মেডিকেল টেস্ট করার জন্য নমুনা সংগ্রহ করবে এবং হাসপাতাল থেকে রিপোর্ট সংগ্রহ করে আপনাকে তা প্রদান করা হবে। ঘরে বসেই আপনি পাবেন সব সুবিধা।

 + গ্রাহক ও রোগীর শারীরিক অবস্থা পর্যবেক্ষণ ও সহায়তা প্রদান

আপনাকে সেবা প্রদান করতে অ্যাক্রো মেডিকেল বদ্ধ পরিকর। আপনার ডাক্তার দেখানো, বা অপারেশনের পর বা ঔষুধ চলছে এমন সময়গুলোতে প্রতিনিয়তই আপনার শারীরিক অবস্থার খোজ নিবে অ্যাক্রো মেডিকেল। যদি ফোনে হয় তবে ফোন কলের মাধ্যমে আবার যদি আপনার বাসায় গিয়েও আপনার শারিরী অবস্থার খোজ নিতে হয় তবে বাসা গিয়েই সেই কাজ গুলো সম্পন্ন করবে অ্যাক্রো মেডিকেল। এছাড়া আপনার সকল প্রকার চিকিৎসার চাহিদা ও সহায়তা প্রদানে অ্যাক্রো মেডিকেল থাকবে আপনার পাশে।

এছাড়াও অ্যাক্রো মেডিকেলে আপনি পাবেন একজন সহায়ক যিনি আপনাকে আপনার বাসা থেকে হাসপাতালে নিয়ে যাওয,ডাক্তার দেখানো,টেস্ট করানো, ঔষুধ কিনে দেয়া ,বাসায় পৌছিয়ে দেয়া সহ নানা ধরণের সুযোগ সুবিধা। অক্সিজেন সহ সবধরণের চিকিৎসা সরঞ্জামও সরবরাহ করবে অ্যাক্রো মেডিকেল। আপনার প্রয়োজনে কম মূল্যে আপনার বাসায় গিয়েও সবধরণের ঔষুধ সরবরাহ করবে অ্যাক্রো মেডিকেল।

+ কিভাবে যুক্ত ও সদস্য হবেন অ্যাক্রো মেডিকেলের সাথে

একবার রেজিস্ট্রেশন করে আজীবন সদস্য হওয়া যাবে অ্যাক্রো মেডিকের সাথে। যেখানে রেজিষ্ট্রেশন ফি মাত্র তিন হাজার টাকা আর সদস্য হবার পর আপনাকে প্রতি মাসে সার্ভিস চার্জ হিসেবে দিতে হবে মাত্র দুইশ টাকা। আর যে সেবা গুলো আপনাকে প্রদান করা হবে সেগুলো থেকে নেয়া হবে একদমই কম মূল্য। অ্যাক্রো মেডিকেলের আজীবন সদস্য হলে আপনি পাবেন নিয়মিত স্বাস্থ্য পর্যবেক্ষণ ও প্রয়োজনীয় পরামর্শ, অনুমোদিত হাসপাতাল ডায়াগনিষ্টিক সেন্টার থেকে বিশেষ ছাড়, অ্যাক্রো মেডিকেলের পরিচয়পত্র। রুগীর টেস্টের কাগজ,রিপোর্ট,প্রেস্কিপসনের ঝামেলার কথা চিন্তা করে অ্যাক্রো মেডিকেল রুগীর সবধরণের মেডিকেল তথ্য সফটওয়্যারের মাধ্যমে সংরক্ষণ করবে এবং প্রয়োজন অনুযায়ী ব্যবস্থা গ্রহন করবে।

অ্যাক্রো মেডিক্যালের সিইও আরিফুল ইসলাম বলেন, সঠিক সময়ে সঠিক সিদ্ধান্তের জন্য অ্যাক্রো মেডিক্যাল। আপনজনদের মুখে হাসি ফোটানোই অ্যাক্রো মেডিক্যালের মূল উদ্দেশ্য। সার্বক্ষণিক সব ধরণের চিকিৎসা সেবা দিতে প্রস্তুত অ্যাক্রো মেডিক্যাল বলেও জানান তিনি।

বলা যায় অ্যাক্রো মেডিকেল গ্রাহক বা তার প্রিয় মানুষটির সুস্থতার বিষয়ে বদ্ধ পরিকর। আপনার যেকোন দরকারে ও প্রয়োজনে অ্যাক্রো মেডিকেল আছে সবসময় আপনার পাশে। অ্যাক্রো মেডিকেলের সেবা ও পরামর্শ গুলো রুগীর জন্য আধুনিক সহজতর,যুগোপযোগী , যা তার প্রয়োজনগুলো পূরণের সাথে ব্যক্তি জীবনকে করবে সহজ ও লাভজনক।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন

')