international
 12 Aug 19, 09:17 PM
 9             0

আজ ঈদের রাতে ডিসকভারি চ্যানেলে প্রচারিত হবে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বিশেষ অভিযান॥

আজ ঈদের রাতে ডিসকভারি চ্যানেলে প্রচারিত হবে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বিশেষ অভিযান॥

 

আন্তর্জাতিক ডেস্কঃ সাবেক মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামাসহ বিশ্বের নামীদামী সব তারকাদের নিয়ে বনে জঙ্গলে ঘুরে বেড়িয়েছেন বেয়ার গ্রিলস। এবার তার সঙ্গী হয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। বেশ কিছুদিন আগে খবরটি সবাই জেনে ফেলেছে। আজ ঈদের রাতে ডিসকভারি চ্যানেলের জনপ্রিয় শো 'ম্যান ভার্সেস ওয়াইল্ড' এ বেয়ারের সঙ্গে দেখা যাবে নরেন্দ্র মোদিকে। অনুষ্ঠানটি শুরু হবে আজ ১২ আগস্ট সোমবার বাংলাদেশ সময় রাত সাড়ে ৯টায় ।

বিয়ার গ্রিলস্ তার টুইটারে লিখেছেন, 'আজ রাতে ডিসকভারি চ্যানেলে ‘ম্যান ভার্সাস ওয়াইল্ড' বিশেষ পর্বে আমার অভিযান দেখুন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে। চলুন এই গ্রহকে বাঁচাতে একসঙ্গে যতটুকু পারা সম্ভব কাজ করি, শান্তির বার্তা ছড়িয়ে দিই, আর হাল না ছাড়া উদ্যমকে উৎসাহ প্রদান করি। উপভোগ করুন আজকের প্রদর্শনী। 'বিয়ার গ্রিলসের টুইট শেয়ার করে মোদি লিখেছেন, 'পরিবেশ সংরক্ষণ এবং জলবায়ু পরিবর্তনের উপর আলোকপাত করতে প্রকৃতি মাতার মাঝে ভারতের সবুজ-শ্যামল জঙ্গলের চেয়ে ভাল আর কী হতে পারে। আজ রাত ৯টায় (ভারতীয় সময়) সবাই যোগদান করুন ।'

উল্লেখ্য, ডিসকভারি চ্যানেলের বিশ্বখ্যাত প্রদর্শনী 'ম্যান ভার্সাস ওয়াইল্ড' দিয়ে দুনিয়াজোড়া খ্যাতি পেয়েছেন বেয়ার গ্রিলস। সেনাবাহিনীর সাবেক এই কর্মকর্তা বিশ্বের ভয়ংকর সব প্রাকৃতিক স্থানে গিয়ে মানুষকে দেখিয়েছেন, প্রতিকূল পরিবেশে কীভাবে বেঁচে থাকতে হয়। এবার তিনি নরেন্দ্র মোদীকে সঙ্গে নিয়ে অভিযানে গিয়েছেন ভারতের উত্তরাখণ্ডের জঙ্গলে। সেখানকার জিম কর্বেট ন্যাশনাল পার্কে হয়েছে এই পর্বের শুটিং। দুজনের কথোপকথনে উঠে আসবে বর্তমান বিশ্বের সবচেয়ে বড় আলোচ্য বিষয়-জলবায়ু পরিবর্তন ।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন

')