News71.com
 International
 14 May 16, 09:07 PM
 583           
 0
 14 May 16, 09:07 PM

ভারতের তামিলনাড়ুতে ভোটের আগে ৫৭০ কোটি রুপিবাহী ৩টি ট্রাক আটক করেছে ইসি।।

ভারতের তামিলনাড়ুতে ভোটের আগে ৫৭০ কোটি রুপিবাহী ৩টি ট্রাক আটক করেছে ইসি।।

আন্তর্জাতিক ডেস্কঃ ভারতের তামিলনাড়ু রাজ্যে বিধানসভা নির্বাচনের ২দিন আগে নগদ ৫৭০ কোটি রুপিবাহী তিনটি ট্রাক আটক করেছে নির্বাচন কমিশন (ইসি)। আজ রাজ্যের তিরুপপুর জেলার একটি এলাকা থেকে এই ট্রাক আটক করা হয়। রাজ্যের নির্বাচনী কর্মকর্তারা আন্তর্জাতিক সংবাদমাধ্যমে এ তথ্য প্রকাশ করেছে।


যদিও ট্রাক তিনটি এখনও খোলা হয়নি। তবে চালকরা দাবি করেছেন, ট্রাক তিনটি স্টেট ব্যাংক অব ইন্ডিয়ার এবং সেগুলো ব্যাংকের কাজেই বিজয়াবাদে নিয়ে যাওয়া হচ্ছে। বিষয়টি খতিয়ে দেখতে বিশেষ তদন্ত কমিটি গঠন করেছে নির্বাচন কমিশন।


রাজ্যের প্রধান নির্বাচনী কর্মকর্তা রাজেশ লাখোনি বলছেন, এখনও গাড়ি তিনটি খোলা হয়নি। গাড়ির নাম্বারের সঙ্গে তাদের কাগজপত্রের মিল দেখা যাচ্ছে না। এ কারণে সন্দেহ প্রকট হচ্ছে। তারপরও যদি তাদের দাবি প্রমাণ হয় তবে ছেড়ে দেওয়া হবে। অন্যথায় পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান লাখোনি। মার্চে নির্বাচনী বাতাস বইতে শুরু করার পর থেকে তামিলনাড়ুতে এখন পর্যন্ত ১০০ কোটি রুপি নগদ জব্দ করা হয়েছে। এই অর্থ নির্বাচনের প্রার্থী ও তাদের সমর্থকরা ভোট বাগিয়ে নিতে খরচ করছিলেন। ভারতের দক্ষিণাঞ্চলের রাজ্যটিতে আগামী ১৬ই মে বিধানসভা নির্বাচন অনুষ্ঠিত হবে।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন