News71.com
 International
 16 May 17, 05:01 PM
 237           
 0
 16 May 17, 05:01 PM

জামিন পেলেন প্রয়াত শিল্পী কালিকা প্রসাদের গাড়ির চালক অর্ণব।।  

জামিন পেলেন প্রয়াত শিল্পী কালিকা প্রসাদের গাড়ির চালক অর্ণব।।   

আন্তর্জাতিক ডেস্কঃ প্রয়াত শিল্পী কালিকা প্রসাদের গাড়ির চালক অর্ণব রাও প্রায় ৬৪ দিন পর জামিনে ছাড়া পেলেন। সড়ক দুর্ঘটনায় প্রাণ হারান শিল্পী কালিকা প্রসাদ ভট্টাচার্য। তাঁর মৃত্যুর জন্য দায়ী করা হয় তার চালককেই। অভিযোগ ছিল,চালকের অসাবধানতার কারণেই মৃত্যু হয়েছে শিল্পীর। তারপর থেকেই জেলে ছিলেন এই চালক। যদিও তাঁর মা এর যৌক্তিকতা নিয়ে প্রশ্ন তুলেছিলেন।

সম্প্রতি সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন মডেল সনিকা সিং চৌহান। সে ঘটনায় অভিযোগ উঠেছে, অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে। অনেকের অভিযোগ, বিক্রমের অসাবধানতার কারণেই প্রাণ হারিয়েছেন সনিকা। কিন্তু বিক্রমের ক্ষেত্রে যে ধারায় অভিযোগ দায়ের হয়েছিল, অর্ণবের ক্ষেত্রে তা দেওয়া হয়নি। এ নিয়েও প্রশ্ন উঠেচিল নানা মহলে। বিক্রমের আগাম জামিন মঞ্জুর হওয়ার পর অর্ণবের মা অভিযোগ করে বলেছিলেন, গরিব বলেই তাঁর ছেলেকে জেলে থাকতে হচ্ছে। সেলিব্রিটি বলেই অন্য কেউ ছাড়া পেয়ে যাচ্ছেন।

এই মামলারই শুনানিতে আজ ভারতের কলাকাতা হাই কোর্ট ১০,০০০ টাকা বন্ডে জামিন মঞ্জুর করল। এদিন আদালতকে জানানো হয় যে,যার জামিনের কথা হচ্ছে তিনি ছিলেন প্রয়াত কালিকা প্রসাদের গাড়ির চালক৷ কিন্তু আদালত জানায়, শিল্পীর নাম এখানে গুরুত্বপূর্ণ নয়। অভিযুক্ত কার গাড়ির চালক ছিলেন সেটা বিচার্য বিষয় নয়। বরং কী দোষ করেছেন সেটাই দেখার৷ আদালতের প্রাথমিক পর্যবেক্ষণ, ৩০৪ ধারার বদলে অর্ণবের বিরুদ্ধে ৩০৪-এ ধারাও দেওয়া যেতে পারত৷ এরপরই অর্ণবের জামিন মঞ্জুর করে আদালত। প্রায় ৬৪ দিন পর ছাড়া পেলেন তিনি।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন