News71.com
 International
 06 Sep 16, 12:14 PM
 330           
 0
 06 Sep 16, 12:14 PM

বিছানায় পুরুষ ডেকে বরখাস্ত হলেন লেবার পার্টির এমপি

বিছানায় পুরুষ ডেকে বরখাস্ত হলেন লেবার পার্টির এমপি

 

আন্তর্জাতিক ডেস্ক: যৌন কেলেংকারিতে জড়িয়ে বরখাস্ত হয়েছেন ভারতীয় বংশোদ্ভূত ব্রিটিশ এমপি কিথ ভাজ। জানা গেছে, যৌন সংসর্গের জন্য দুই পুরুষ যৌনকর্মীকে অর্থের বিনিময়ে নিজের ফ্ল্যাটে ডেকে এনেছিলেন দুই সন্তানের জনক ষাট বছরের কিথ।

আর এই বিতর্কের জেরেই পূর্ব লেস্টারের এই এমপিকে সরিয়ে দেয়া হয়েছে। গত মাসে লন্ডনে তার ফ্ল্যাটে পূর্ব ইউরোপীয় দুইজন যৌনকর্মীর সঙ্গে দেখা করেন ভাজ। গত ২৭ আগস্ট তাদের সঙ্গে এক ঘণ্টারও বেশি সময় কাটান তিনি। ওই দুই যৌনকর্মীকে পাঠানো ভাজের মেসেজও সামনে এসেছে। যেখানে রাত ১১টার মধ্যে তাদের নিজের ফ্ল্যাটে চলে আসতে বলেছেন ভাজ।

জানা গেছে, আবার একটি মেসেজে তিনি অসুরক্ষিত যৌন সংসর্গের প্রস্তাব দেন দু'জনকে। যৌনকর্মীদের থেকে পরিচয় গোপন করার জন্য ভাজ নিজেকে জিম বলে পরিচয় দেন। এছাড়া তিনি বলেন, তিনি হোটেলে ওয়াশিং মেশিন বিক্রি করেন। এছাড়াও অর্থের বিনিময়ে ওই দু'জনের কাছ থেকে নিষিদ্ধ মাদকও চান লেবার পার্টির এই নেতা।

বিগত ১৯৮৭ সাল থেকে পার্লামেন্টের নিম্নকক্ষের একটি কমিটির সদস্য কিথ ভাজ। যে কমিটির কাজই মূলত অপরাধ এবং মাদক নীতি নিয়ে। গত বছর কিথ ভাজ নিরাপদ যৌন মিলনে কনডমের ব্যবহারের ওপর সচেতনতা বৃদ্ধির জন্য কাজ করেন। যৌন কেলেংকারির অভিযোগ সামনে আসতেই তাই কমিটি থেকে সরে দাঁড়ানোর কথা বলেন তিনি।

এতে করে কিথ ভাজ এও বলেছেন, 'আমার কাজের জন্য যারা আঘাত পেয়েছেন বিশেষত আমার স্ত্রী ও সন্তানরা, তাদের কাছে আমি ক্ষমাপ্রার্থী। আমার আইনজীবীকে সব জানিয়েছি। তিনি যা পরামর্শ দেবেন তা-ই করব।'

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন