News71.com
 International
 16 Aug 16, 11:34 PM
 424           
 0
 16 Aug 16, 11:34 PM

স্কাইপতে ভিডিও কলের মাধ্যমে ভাগ্নের বিয়ের তদারকি করবেন ভারতের মাফিয়া ডন দাউদ ইব্রাহিম ।।

স্কাইপতে ভিডিও কলের মাধ্যমে ভাগ্নের বিয়ের তদারকি করবেন ভারতের মাফিয়া ডন দাউদ ইব্রাহিম ।।

আন্তর্জাতিক ডেস্কঃ বোনের ছেলে বিয়ে বলে কথা! এরকম অনুষ্ঠানে অন্যতম গুরুত্বপূর্ণ ব্যক্তি হলেন মামা আর সেই মামা যদি হন অন্ধকার জগতের বেতাজ বাদশা দাউদ ইব্রাহিম তা হলে তো কথাই নেই। আগামী কাল বিয়ের বন্ধনে আবদ্ধ হতে যাচ্ছেন দাউদের বোন হাসিনা পার্কারের ছোট ছেলে আলিশাহ পার্কার ।

অনুষ্ঠানে সশরীরে উপস্থিত থাকতে না পারলেও স্কাইপের মাধ্যমে দাউদ সাক্ষী থাকবে বোনপোর বিয়ের সব আচারঅনুষ্ঠানের। পাকিস্তানে বসেই স্কাইপের মাধ্যমে তিনি ও তার অন্তরঙ্গ বন্ধুরা দেখবেন আলিশাহর বিয়ে। স্কাইপেতে নির্বিঘ্নে বিয়ের অনুষ্ঠান উপভোগ করার ব্যবস্থাও ইতোমধ্যে নেওয়া হয়েছে। গত বছর বোন হাসিনা মারা গেছেন। বোনের অনুপস্থিতে যাতে ভাগ্নের বিয়েতে কোনো ত্রুটি না থাকে তার দিকে বিশেষ নজর রয়েছে দাউদের ।

আগামীকাল সকালে মুম্বাইয়ের রসুল মসজিদে সম্পন্ন হবে বিয়ের অনুষ্ঠান। সন্ধেবেলা জুহুর টিউলিপ স্টার হোটেলে হবে বিলাসবহুল রিসেপশন। মেমন সম্প্রদায়ের মেয়ে আয়েশা নাগানিকে বিয়ে করছেন আলিশাহ। তবে এই বিয়ের অনুষ্ঠানে কড়া নজর রাখছে মুম্বাই ক্রাইম ব্রাঞ্চের অ্যান্টি-এক্সটরশন সেল। দাউদের শত্রু গ্যাংস্টার যাতে এই অনুষ্ঠানের সুযোগে কোনো অশান্তি ছড়াতে না পারে শহরে, নজর রাখা হচ্ছে সে দিকেও ।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন