News71.com
 International
 15 Aug 16, 10:55 PM
 361           
 0
 15 Aug 16, 10:55 PM

সাগরে ডুবেও অলৌকিকভাবে ৩৮ ঘন্টা বেঁচে থাকলেন এক চিনা নারী।।

সাগরে ডুবেও অলৌকিকভাবে ৩৮ ঘন্টা বেঁচে থাকলেন এক চিনা নারী।।

আন্তর্জাতিক ডেস্কঃ প্রমোদ ভ্রমণে গিয়ে জাহাজ থেকে সাগরে পড়ার পরও অলৌকিকভাবে ৩৮ ঘণ্টা বিক্ষুব্ধ পানির সঙ্গে লড়াই করে বেঁচে ফিরেছেন এক চিনা রহস্যময় নারী। শেষ পর্যন্ত তাকে উদ্ধার করেন জেলেরা। চিনের গণমাধ্যমগুলো জানায়, সাংহাইয়ের বাসিন্দা ওই নারীর নাম ফান। গত বুধবার রাতে তিনি একটি প্রমোদতরীর চতুর্থ ডেক থেকে (সাততলা ভবনের সমান উচ্চতা) সমুদ্রে পড়ে যান। শুক্রবার ভোরে জেলেরা যখন ৩১ বছর বয়সী ওই নারীকে উদ্ধার করে তখনও তার জ্ঞান ছিল এবং তিনি খুব সামান্য আহত ছিলেন। তবে জেলিফিশ হুল ফোঁটানোর কারণে তার বাহুতে ফোসকা পড়ে গিয়েছিল।

জানা যায়, 'দ্য রয়্যাল ক্যারিবিয়ান' জাহাজে করে পাঁচ দিনের সমুদ্র ভ্রমণে বের হয়েছিলেন ফান। জাহাজটি সাংহাই থেকে দক্ষিণ কোরিয়া হয়ে জাপানে যাচ্ছিল। ফানের সঙ্গে তার বাবা-মাও ওই জাহাজে ছিলেন। ফান সমুদ্রে পড়ে যাওয়ার কয়েক ঘণ্টা পর তারা মেয়ে নিখোঁজ হওয়ার বিষয়টি টের পান। পুরো জাহাজে খুঁজে কোথাও পাননি মেয়েকে।

অবশেষে হাল ছেড়ে দেন। ফোনে মেয়ের কণ্ঠস্বর শোনার আগ পর্যন্ত তার বাবা ফানের জীবিত থাকার বিষয়টি বিশ্বাস করতে পারছিলেন না। সমুদ্রে পড়ে যাওয়ার পর দীর্ঘ ৩৮ ঘণ্টা ফানের বেঁচে থাকার বিষয়টি অনেকের কাছেই অবিশ্বাস্য মনে হয়েছে। বিষয়টিকে অনেকে অলৌকিক ঘটনা বলে মনে করছেন।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন