News71.com
 International
 27 Jul 16, 12:23 PM
 331           
 0
 27 Jul 16, 12:23 PM

আবুধাবীতে বাংলাদেশি খুনের ঘটনায় ৩ পাকিস্তানি আটক ...

আবুধাবীতে বাংলাদেশি খুনের ঘটনায় ৩ পাকিস্তানি আটক ...

আন্তর্জাতিক ডেস্কঃ সংযুক্ত আরব আমিরাতের আবুধাবীতে পাকিস্তানি নাগরিকের হাতে খুন হয়েছে বাচ্চু মিয়া (৪৮) নামে এক প্রবাসী বাংলাদেশি। এ ঘটনায় জড়িত সন্দেহে তিন পাকিস্তানি নাগরিককে পুলিশ আটক করেছে বলে জানান আবুধাবীস্থ বাংলাদেশ দূতাবাসের প্রথম সচিব (শ্রম) ড. মোহাম্মদ মোকসেদ আলী। আমিরাতের রাজধানী আবুধাবীর শিল্পনগরী খ্যাত মোসাফফায় লাকি চান্স রেস্টুরেন্টে সোমবার মধ্যরাতে এ ঘটনা ঘটে।

নিহত বাচ্চু মিয়ার বাড়ি চট্টগ্রামের বোয়ালখালী উপজেলায়। বর্তমানে তার মৃতদেহ স্থানীয় একটি হাসপাতালের মর্গে রাখা হয়েছে। এদিকে উক্ত ঘটনার বিবরণ দিয়ে ড. মোহাম্মদ মোকসেদ আলী জানান, সোমবার রাতে প্রতিদিনের মত দোকান বন্ধ করে অন্য কর্মচারীদের সঙ্গে বাচ্চু মিয়া ঘুমিয়ে পড়েছিল। রাত প্রায় ১২.৪৫ মিনিটের দিকে ঘাতক চক্র এসে দোকানের দরজায় আঘাত করা শুরু করে। এক পর্যায়ে বাচ্চু দরজা খুলে তাদের উদ্দেশ্যে দোকান বন্ধ জানালে ঘাতকরা অতর্কিতভাবে কাঠের টুকরো দিয়ে বাচ্চুকে আঘাত করতে থাকে। এ সময় বাচ্চুর চিৎকারে দোকানের অন্য কর্মচারীরা এগিয়ে আসলে তাদের উপরও হামলা করে ওই চক্র। ওই দুর্বৃত্তদের হাতে মার খাওয়ার পর কর্মচারীদের একজন পালিয়ে এসে গোপনে হামলার ভিডিও ধারণ করে।

তিনি জানান, শুনেছি এর আগের দিন রাতেও খুনিদের এ চক্রটি রেস্টুরেন্টে এসে বিরিয়ানি নিয়ে গেছে। যা দোকানের ভিডিও ক্যামেরায় স্পষ্ট ধরা পড়েছে। ভিডিও ফুটেজের ভিত্তিতে মঙ্গলবার সকালে সন্দেহভাজন তিন পাকিস্তানি নাগরিককে আটক করেছে আবুধাবী পুলিশ। উল্লেখ্য, তিন সন্তানের জনক বাচ্চু মিয়া মোসাফফার লাকি চান্স রেস্টুরেন্টে বিগত ৮ বছর ধরে কর্মরত ছিলেন। নিজের বাড়ি ব্রাক্ষনবাড়িয়া হলেও শশুর বাড়ির সূত্রে চট্টগ্রামের বোয়ালখালীতে বাড়ি করে স্থায়ী বাসিন্দা হয়ে যান তিনি।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন