bangladesh
 24 Nov 19, 06:51 PM
 24             0

সিলেটের জৈন্তাপুর সীমান্ত থেকে ১২ মাদকবিক্রেতা ও জুয়াড়ি গ্রেফতার॥

সিলেটের জৈন্তাপুর সীমান্ত থেকে ১২ মাদকবিক্রেতা ও জুয়াড়ি গ্রেফতার॥

নিউজ ডেস্কঃ সিলেটের সীমান্তবর্তী জৈন্তাপুরে অভিযান চালিয়ে সাত জুয়াড়িসহ ১২ জনকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার (২৪ নভেম্বর) দুপুর পর্যন্ত পরিচালিত অভিযানে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতার হওয়া সাত জুয়াড়ি ছাড়া বাকিদের মাদকদ্রব্যসহ আটক করা হয়। তাদের কাছ থেকে দুই কেজি গাঁজা জব্দ করে পুলিশ। জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামল বণিক এ তথ্য নিশ্চিত করে বলেন, অভিযানে উপজেলার পাঁচ নম্বর ফতেপুর ইউনিয়নের হেমু ভাটপাড়া থেকে সাত জুয়াড়িকে আটক করা হয়। পরে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে গ্রেফতার দেখানো হয়।

তারা হলেন- হেমু মাঝপাড়া গ্রামের মৃত আজিদ আলীর ছেলে হারুন (৩০), আব্দুল আলীর ছেলে মো. সোহেল আলী (২২), মৃত সোয়াব আলীর ছেলে মো. আব্বাস আলী (২৬), হেমু দত্তপাড়া গ্রামের মো. তজই মিয়ার ছেলে জসিম উদ্দিন (২৮), মৃত হারিছ মিয়ার ছেলে মো. আজগর আলী (২৭), মৃত মাহমুদ আলীর ছেলে মাসুক আহমদ (৩৪), হেমু মাঝেরটুক গ্রামের মৃত আব্দুল খালিকের ছেলে সোহেল পীর (২৭)। ওসি জানান, তাদের বিরুদ্ধে ১৮৬৭ সালের প্রকাশ্য জুয়া আইনের ৩/৪ ধারায় মামলা (২৪ (১১)১৯) দায়ের করা হয়েছে।

এদিকে, জৈন্তাপুর উপজেলার দরবস্ত ইউনিয়নের সরুফৌদ এলাকা থেকে পাঁচ মাদকবিক্রেতাকে আটক করা হয়। তারা হলেন- কানাইঘাট উপজেলার মইনা গ্রামের মৃত অলিউর রহমানের ছেলে সারোয়ার হোসেন ওরফে সোহাগ (৩০), উপজেলার নয়ামাটি গ্রামের হাবিবুর রহমানের ছেলে মিজানুর রহমান (২১), গাজীপুর গ্রামের নুরুল আমীনের ছেলে রোহেল আহমদ (২২), মৃত মোবারক আলীর ছেলে গিয়াস উদ্দিন (২৮), গোয়াইনঘাট উপজেলার ইসলামাবাদ গ্রামের জিলাল উদ্দিনের ছেলে ফখর উদ্দিন (১৯)। এই পাঁচজনের বিরুদ্ধেও মামলা দায়ের করে তাদের আদালতে পাঠানো হয়েছে। ওসি শ্যামল বণিক বলেন, উপজেলাকে জুয়া ও মাদকমুক্ত করতে পুলিশ অভিযানের ধারাবাহিকতা রাখবে। এজন্য এলাকার সবার সহযোগিতা চাইছি।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন

')