News71.com
 Bangladesh
 17 Oct 19, 07:33 PM
 876           
 0
 17 Oct 19, 07:33 PM

ধর্মপাশায় ৬ষ্ঠ শ্রেণীর স্কুলছাত্রীকে ধর্ষণ, ধর্ষক আটক

ধর্মপাশায়  ৬ষ্ঠ শ্রেণীর স্কুলছাত্রীকে ধর্ষণ, ধর্ষক আটক

সাইফ উল্লাহ, (সুনামগঞ্জ) প্রতিনিধি : সুনামগঞ্জের ধর্মপাশায়  ষষ্ঠ শ্রেণীতে পড়ুয়া এক স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে।  বৃহস্পতিবার সকালে পুলিশ সেন্টু মিয়া  (৪৫) নামের ঐ ধর্ষককে গ্রেফতার করেছে। গত বুধবার দিবাগত রাত সাড়ে ৮টার দিকে উপজেলা সদর ইউনিয়নে এঘটনা ঘটে।

এলাকাবাসী ও পুলিশ সুত্রে জানা যায়, সদর ইউনিয়নের কামলাবাজ গ্রামের মো. আব্দুল লতিফের ছেলে সমির আলী (৪০) ও একই গ্রামের মৃত মন্তু মিয়ার ছেলে সেন্টু মিয়া বুধবার রাত সাড়ে ৮টার দিকে তার নিজ ঘর থেকে বাহির হলে পাশের সেন্টু মিয়ার ঘরে নিয়ে আটকে রেখে প্রতিবেশী সমির আলী ও সেন্টু মিয়া এ দুজন জোরপূর্বক ধর্ষন করে ওই ছাত্রীকে। এসময় তার চিৎকার শোনে প্রতিবেশীরা ঘটনাস্থলে এগিয়ে আসতে দেখে দৌড়ে পালিয়ে যায় সেন্টু ও সমির।

এব্যাপারে ধর্মপাশা থানার অফিসার ইনচার্জ (ওসি) এজাজুল ইসলাম জানান, বৃহস্পতিবার সকালে  ওই ছাত্রী নিজেই বাদি হয়ে ধর্মপাশা থানায় নারী ও শিশু নির্যানত দমন ট্রাইবুন্যাল আইনে  সমির আলী (৪০) ও একই গ্রামের  সেন্টু মিয়াকে (৩৫) আসামী করে মামলা দায়ের করেছেন মামলার  ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে আসামী সেন্টু মিয়াকে  গ্রেপ্তার করা হয়েছে।  চিকিৎসা ও ডাক্তারী পরিক্ষার জন্য ওই ছাত্রীকে সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। তিনি আরো জানান,সেন্টু মিয়াকে  আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।এবং  আসামী সমিরকে গ্রেপ্তার চেষ্টা অব্যাহর রয়েছে।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন