bangladesh
 25 Sep 19, 06:28 PM
 37             0

দিরাইয়ের কালিয়াকোট হাওরে নৌকা ডুবির ঘটনায় ১০ লাশ উদ্ধার, অভিযান সমাপ্ত

দিরাইয়ের কালিয়াকোট হাওরে নৌকা ডুবির ঘটনায় ১০ লাশ উদ্ধার, অভিযান সমাপ্ত
সাইফ উল্লাহ, সুনামগঞ্জ : সুনামগঞ্জের দিরাই উপজেলার কালিয়াকোটা হাওরে নৌকা ডুবির ঘটনায়এখন পর্যণ্ত ১০ জনের লাশ উদ্ধার করা হয়েছে। স্থানীয় লোকজন ও ফায়ার সার্ভিসের ডুবুরীরা উত্তাল ঢেউয়ের মধ্যেই হাওরে অভিযান চালিয়ে লাশ গুলো উদ্ধার করেন।  এর মধ্য দিয়ে উদ্ধার অভিযান সমাপ্ত ঘোষণা করা হয়েছে।
 
নিহতরা হলো, উপজেলার রফিনগর  ইউনিয়নের মাছিম পুর গ্রামের বাবুল মিয়ার শিশু সন্তান শামীম মিয়া(৩), একই গ্রামের বদরুল মিয়ার ছেলে আবির মিয়া(৪), আরজ আলীর স্ত্রী রহিতুন নেছা (৩৫), আরজ আলীর মেয়ে তাহমিনা (১১), জাসদ মিয়ার শিশুকন্যা শান্তা।
 
চরনারচর ইউনিয়নের পেরুয়া গ্রামের নছিব উল্লার স্ত্রী করিমা (৭০)  ফিরোজ আলীর শিশুপুত্র শহিদুল (৪), নোয়ারচর গ্রামের আফজলের স্ত্রী আজিরুন (৩০), আবজলের দুই শিশুপুত্র আসাদ (৫) ও সোহান।
 
চরনারচর ইউনিয়নের নোয়ারচর গ্রামের আফজল মিয়ার ছেলে দোহান মিয়া(২), একই গ্রামের ফিরোজ মিয়ার ২ বছরের ছেলে নাম অজ্ঞাত, মাছিমপুর গ্রামের রৈইতুন নেছা (৩৫), শান্তা বেগম (৪), নোয়ারচর গ্রামের আসাদ মিয়া (৬) ও পেরুয়া গ্রামের করিমা বেগম (৬২)। এখন পর্যণ্ত  ৪ জন নিখোঁজ রয়েছেন।
 
দিরাই থানার ওসি কে এম নজরুল ইসলাম ঘটনার পর থেকেই কালিয়াকোটা হাওর এলাকায় অবস্থান করছেন। তিনি জানান, নিখোঁজ ৬ নৌকা ডুবিতে মোট ১০ জন মারা গেছেন, তাদের লাশ উদ্ধার করা হয়েছে। উদ্ধার অভিযান সমাপ্ত করা হয়েছে।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন

')