bangladesh
 11 Apr 19, 12:36 PM
 59             0

সিলেটে এক অনুষ্ঠানে হাজির হয়েই বিএনপির তোপের মুখে পড়েন সাংসদ মোকাব্বির খান॥  

সিলেটে এক অনুষ্ঠানে হাজির হয়েই বিএনপির তোপের মুখে পড়েন সাংসদ মোকাব্বির খান॥   

নিউজ ডেস্কঃ সিলেট জেলা পরিষদে একটি অনুষ্ঠানে বিএনপি ও মহিলা দলের নেতাদের তোপের মুখে পড়েছেন সিলেট-২ আসন থেকে ঐক্যফ্রন্টের ব্যানারে নির্বাচিত সংসদ সদস্য গণফোরাম নেতা মোকাব্বির খান। তিনি অনুষ্ঠানস্থলে প্রবেশের পরই বিএনপি নেতা-কর্মীরা হল থেকে বের হয়ে যান। মোকাব্বির খানকে আমন্ত্রণ করায় আয়োজকদের উপরও ক্ষোভ প্রকাশ করেন তারা। একপর্যায়ে জেলা পরিষদের হলরুমের বাইরে জাতীয়তাবাদী মহিলাদলের নেত্রীরা মারমুখী হয়ে ওঠেন। এদিকে মোকাব্বিরের উপস্থিতির খবর পেয়ে যুবদল ও ছাত্রদলের নেতা-কর্মীরাও জেলা পরিষদে আসতে থাকেন। এমতাবস্থায় সংক্ষিপ্ত বক্তব্য রেখেই মোকাব্বির খান দ্রুত জেলা পরিষদ এলাকা ত্যাগ করেন বলে জানিয়েছেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আহমদ।

আলী আহমদ জানান, আজ বৃহস্পতিবার সকালে আওয়ামী লীগ, বিএনপি ও সুশীল সমাজের প্রতিনিধিদের নিয়ে আইডিয়া নামক একটি বেসরকারি সংস্থা একটি সম্মেলনের আয়োজন করে। সম্মেলনের প্রতিপাদ্য বিষয় ছিল ‘শান্তি প্রতিষ্ঠা ও সরকারি সেবাসমূহের মানোন্নয়ন শীর্ষক অভিজ্ঞতা বিনিময়’। অনুষ্ঠান শুরুর কিছুক্ষণ পর অনুষ্ঠানস্থলে উপস্থিত হন সিলেট-২ আসনের সাংসদ মোকাব্বির খান। তাকে দেখেই উপস্থিত বিএনপি ও মহিলা দলের নেতা-কর্মীরা ক্ষুব্ধ হয়ে ওঠেন। তারা অনুষ্ঠানে মোকাব্বির খানের উপস্থিতির কারণ জানতে চান আয়োজকদের কাছে। একপর্যায়ে বিএনপি ও মহিলা দলের নেতা-কর্মীরা অনুষ্ঠানস্থল ত্যাগ করে বের হয়ে আসেন। এসময় হলরুমের বাইরে মহিলা দলের নেত্রীরা মারমুখী হয়ে ওঠলে বিএনপি নেতারা তাদেরকে শান্ত করার চেষ্টা করেন। আলী আহমদ আরো জানান, মোকাব্বির খানের উপস্থিতির কথা জানতে পেরে যুবদল ও ছাত্রদল নেতা-কর্মীরাও জেলা পরিষদে আসতে থাকেন। এসময় মোকাব্বির খান সংক্ষিপ্ত বক্তব্য রেখেই দ্রুত অনুষ্ঠানস্থল ত্যাগ করেন। মোকাব্বির খান অনুষ্ঠানস্থল ত্যাগের পর বিএনপি ও মহিলা দল নেতারা আবারও অনুষ্ঠানে যোগ দেন বলে জানান আলী আহমদ।

অনুষ্ঠানে অংশ নেয়া জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মাসুক উদ্দিন আহমদ জানান, মোকাব্বির খান অনুষ্ঠানস্থলে আসার পর বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা বের হয়ে যান। পরে বক্তব্য দিয়েই মোকাব্বির খান চলে যান। আয়োজক প্রতিষ্ঠান আইডিয়ার আহ্বায়ক ড. আবুল ফতেহ ফাত্তাহ বিক্ষোভের কথা অস্বীকার করে জানান, মোকাব্বির খান অনুষ্ঠানের অতিথি ছিলেন। তিনি অনুষ্ঠানস্থলে প্রবেশের পরই বিএনপি নেতারা বের হয়ে গেলেও মোকাব্বির খান বক্তব্য দিয়ে চলে যাওয়ার পর তারা পুনরায় অনুষ্ঠানে যোগ দিয়েছেন। অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মাসুক উদ্দিন আহমদ, মহানগর মহিলা আওয়ামী লীগের সভানেত্রী সিটি কাউন্সিলর শাহানারা বেগম, মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন, জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আহমদ, মহানগর মহিলা দলের সাধারণ সম্পাদিকা নিগার সুলতানা ডেইজিসহ অর্ধশতাধিক রাজনৈতিক নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন

')