bangladesh
 15 Jan 19, 05:29 AM
 65             0

আগামীকাল সিলেট যাচ্ছেন নতুন বনমন্ত্রী মো. শাহাব উদ্দিন॥  

আগামীকাল সিলেট যাচ্ছেন নতুন বনমন্ত্রী মো. শাহাব উদ্দিন॥   

নিউজ ডেস্কঃ ৩ দিনের সফরে আগামীকাল বুধবার (১৬ জানুয়ারি) সিলেট যাচ্ছেন পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মো. শাহাব উদ্দিন এমপি। মন্ত্রী হওয়ার পর তাঁর সফরকে কেন্দ্র নির্বাচনী আসন বড়লেখা ও জুড়িতে ব্যাপক প্রস্তুতি নিয়েছে আওয়ামী লীগসহ স্থানীয় প্রশাসন। সফরকালীন মন্ত্রী দুটি সংবর্ধনা অনুষ্ঠানে যোগদান ছাড়াও প্রশাসনের সাথে মতবিনিময়সহ শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করবেন ।

জানা গেছে, আগামীকাল বুধবার সকালে পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মো. শাহাব উদ্দিন এমপি ঢাকা থেকে বাংলাদেশ বিমানে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে আসবেন। সেখান থেকে তিনি প্রথমে হযরত শাহজালাল (রাহ.), পরে শাহপরাণ (রাহ.) মাজার জিয়ারত করবেন। পরে সিলেট সার্কিট হাউসে মধ্যাহ্নবিরতি শেষে নির্বাচনী এলাকা বড়লেখার উদ্দেশে রওনা দেবেন। এ দিন বিকালে বড়লেখা পৌর শহরের আহমদ ম্যানশনের সামনে বড়লেখা উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গসংগঠন আয়োজিত গণসংবর্ধনায় প্রধান অতিখির বক্তব্য রাখবেন ।

পরদিন বৃহস্পতিবার বড়লেখা উপজেলা পরিষদ মিলনাতয়নে শীতার্তদের মাঝে প্রধানমন্ত্রী প্রদত্ত কম্বল বিতরণ করবেন এবং উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসনের সাথে মতবিনিময় করবেন। বিকালে জুড়ী উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গসংগঠন আয়োজিত গণসংবর্ধনায় প্রধান অতিথির বক্তব্য রাখবেন। শুক্রবার সকালে জুড়ি উপজেলা পরিষদ মিলনাতয়নে শীতার্তদের মাঝে প্রধানমন্ত্রী প্রদত্ত কম্বল বিতরণ করবেন এবং উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসনের সাথে মতবিনিময় করবেন। এ দিন রাতে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ঢাকার উদ্দেশে রওনা দেবেন। এদিকে, মন্ত্রী হওয়ার পর তাঁর প্রথম সফরকে কেন্দ্র করে নির্বাচনী আসন বড়লেখা ও জুড়ীতে ব্যাপক প্রস্তুতি নিয়েছে আওয়ামী লীগসহ স্থানীয় প্রশাসন। বিভিন্ন স্থানে নির্মাণ করা হয়েছে বড় বড় তোরণ ।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন

')