News71.com
 Bangladesh
 04 Sep 17, 06:57 AM
 741           
 0
 04 Sep 17, 06:57 AM

ঠাকুরগাঁও এ নববধূর ঝুলন্ত মরদেহ, হত্যার অভিযোগ করছেন মেয়েটির বাবা

ঠাকুরগাঁও এ নববধূর ঝুলন্ত মরদেহ, হত্যার অভিযোগ করছেন মেয়েটির বাবা

 

নিউজ ডেস্ক: ঠাকুরগাঁও বালিয়াডাঙ্গী উপজেলায় নাসরিন আক্তার (২০) নামের এক নববধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মৃত নাসরিন আক্তার (২০) বালিয়াডাঙ্গী উপজেলার চাড়োল গ্রামের নাজিম উদ্দীনের মেয়ে এবং বড় পলাশবাড়ী ইউনিয়নের বোয়ালধার গ্রামের রেজাউল করিমের স্ত্রী। আজ সোমবার দুপুর ১২টার দিকে নাসরিনের শ্বশুরবাড়ির দেড় কিলোমিটার দূরে হরিপুর কাটাবাড়ি হিন্দুবস্তি গ্রামের পুকুর পাড়ের আমগাছ থেকে মরদেহ উদ্ধার করে পুলিশ।


এলাকাবাসী সূত্রে জানা যায়, ৫ মাস আগে নাসরিন আক্তারকে ৭ লাখ টাকা যৌতুক নিয়ে নুর ইসলামের ছেলে রেজাউল করিম আনুষ্ঠানিকভাবে বিয়ে করেন। বিয়ের পর থেকে নাসরিনের শাশুড়িসহ পরিবারের লোকজন বিভিন্ন সময় ঝগড়া এবং মারপিট করতেন।নাসরিনকে হত্যা করার পর রাতে কে বা কারা মরদেহটি পুকুরের আমগাছে ঝুলিয়ে দিয়ে যায় বলে ধারনা । সকালে ঝুলন্ত অবস্থায় মরদেহ দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা।

নাসরিনের বাবা নাজিম উদ্দীন বলেন, গতকাল রোববার দুপুরে ঈদের দাওয়াত দেয়ার জন্য গেলে মেয়ের সঙ্গে দেখা করতে দেয়নি জামাই। আমি বাড়ি ফিরে আসার পর জামাইয়ের বাড়ির লোকজন রাতে মেয়ে নিখোঁজ হওয়ার খবর দেয়।পরে রাত সাড়ে ১১টার সময় মেয়ে বাড়িতে ফিরেছে কিনা সে খবর নিতে জামাইয়ের বাড়িতে গেলে আমাকে কেউ বাড়িতে প্রবেশ করতে দেয়নি এবং অপমান করে বাড়ি থেকে বের করে দেয়।
চাড়োল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দিলিপ কুমার চ্যাটার্জী জানান, নাসরিনের শরীরে ও পায়ে রক্তের চিহ্ন পাওয়া গেছে। বিষয়টি ভেবে দেখা হচ্ছে।বালিয়াডাঙ্গী থানা পুলিশের পরিদর্শক মিজানুর রহমান বলেন, নাসরিনকে হত্যা করে গাছের সঙ্গে ঝুলিয়ে দেয়া হয়েছে বলে পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে মামলার কাজ চলছে। মামলা দায়ের করা হলে বিষয়টি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন