News71.com
 Bangladesh
 28 Jul 17, 08:15 AM
 1266           
 0
 28 Jul 17, 08:15 AM

দুর্নীতি মামলায় গ্রেফতার দিনাজপুর চিরিরবন্দর ইউএনও অফিসের সহায়ক।।

দুর্নীতি মামলায় গ্রেফতার দিনাজপুর চিরিরবন্দর ইউএনও অফিসের সহায়ক।।

নিউজ ডেস্কঃ দুই কোটি ১৭ লাখ ২২ হাজার ৩৭৭ টাকা আত্মসাতের অভিযোগে দিনাজপুর চিরিরবন্দর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) কার্যালয়ের সাবেক অফিস সহায়ক সুফিয়া আক্তারকে (৪৫) গ্রেফতার করেছেন দুর্নীতি দমন কমিশন সমন্বিত জেলা কার্যালয়ের সদস্যরা। আজ দুপুরে তাকে চিরিরবন্দর শহরের নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়। গ্রেফতার সুফিয়া একই এলাকার জনৈকা তাইবুর রহমানের তালাকপ্রাপ্তা স্ত্রী।

দুর্নীতি দমন কমিশন দিনাজপুরস্থ সমন্বিত জেলা কার্যালয়ের উপ-পরিচালক মো. আব্দুল করিম ঘটনার সত্যতা নিশ্চিত করে সাংবাদিকদের জানান, সুফিয়া দিনাজপুর চিরিরবন্দর উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) কার্যালয়ে অফিস সহায়ক হিসেবে চাকুরিরত অবস্থায় ২টি ব্যাংকের (সোনালী ব্যাংক ও জনতা ব্যাংক) পৃথক অ্যাকাউন্টের মাধ্যমে ৪৭টি চেক ও ৪টি ভুয়া চালানে মোট ২ কোটি ১৭ লাখ ২২ হাজার ৩৭৭ টাকা আত্মসাৎ করেন।

চিরিরবন্দর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আফতাব উদ্দীন মোল্লা বাদী হয়ে গত ২০১৬ সালের ১৯ এপ্রিল চিরিরবন্দর থানায় একটি মামলা দায়ের করেন। মামলা নং-১৩। ওই মামলা দুদকের কাছে হস্তান্তরের পর তদন্ত করে প্রায় সাত মাস পর আসামি সুফিয়াকে গ্রেফতার করা হয় বলে জানান আব্দুল করিম। তিনি জানান, সুফিয়াকে থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। আগামীকাল শনিবার তাকে আদালতে পাঠানো হবে।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন