News71.com
 Bangladesh
 17 Jul 22, 11:56 AM
 1119           
 0
 17 Jul 22, 11:56 AM

পুলিশের লাথিতে পরিবহন শ্রমিকের মৃত্যু ।।

পুলিশের লাথিতে পরিবহন শ্রমিকের মৃত্যু ।।

নিউজ ডেস্কঃ  মাগুরা ওয়াপদা বাজার এলাকায় পুলিশের লাথিতে মো. সালাম শেখ (৫০) নামে এক পরিবহন শ্রমিকের মৃত্যু হয়েছে বলে অভিযোগ উঠেছে। তিনি ফরিদপুর বাস মালিক সমিতির কাউন্টার মাস্টার ছিলেন। বাড়ি শ্রীপুর উপজেলার রায়নগর গ্রামে। বাবার নাম মৃত মো. আসির উদ্দিন শেখ।
এদিকে নাকোল পুলিশ ফাঁড়ির পক্ষ থেকে এ লাথিতে তার মৃত্যুর অভিযোগ  অস্বীকার করে বলা হয়েছে তিনি হার্ট অ্যাটাকে মারা গেছেন।

শনিবার (১৬জুলাই) বিকেলে ওয়াপদা বাজারে অবস্থিত ফরিদপুর বাস মালিক সমিতির কাউন্টারে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ঢাকা-খুলনা মহাসড়কে বাস কাউন্টার শ্রমিকরা আগুন জ্বালিয়ে রাস্তা অবরোধ করেন। নিহতের বড় ভাই মো. আব্দুল বারিক শেখ অভিযোগ করেন, নূপুর পরিবহনের যাত্রী ও বাস মালিক সমিতির কাউন্টার মাস্টার মো. সালাম শেখের মধ্যে কথা কাটা কাটি ও হাতাহাতি হয়। এরই এক পর্যায়ে ওই যাত্রী মাগুরা পুলিশ সুপারের কাছে মোবাইলে অভিযোগ জানান। পরে নাকোল পুলিশ ফাঁড়ির একটি দল ঘটনাস্থলে এসে মো. সালাম শেখে বুকে লাথি মারে। পরে তাকে পুলিশের গাড়িতে করে নাকোল পুলিশ ফাঁড়িতে তুলে নিয়ে যায়। সেখানে শারীরিক অবস্থা খারাপ হলে মাগুরা সদর হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন