News71.com
 Bangladesh
 01 Nov 20, 08:28 PM
 795           
 0
 01 Nov 20, 08:28 PM

দিঘলিয়া উপজেলায় যুব দিবস পালিত।

দিঘলিয়া উপজেলায় যুব দিবস পালিত।

মো: হাফিজুর রহমান, দিঘলিয়া প্রতিনিধিঃ খুলনার দিঘলিয়ায় ১লা নভেম্বর সকাল ১১ টায় উপজেলা পরিষদ মিলনায়তনে বঙ্গবন্ধু জাতীয় যুব দিবস ২০২০ এর শুভ উদ্বোধন করেন সংসদ সদস্য আব্দুস সালাম মুর্শিদী।  তিনি ভিডিও কন্ফারেন্সে যুক্ত হয়ে জাতীয় যুব দিবসের আলোচনায় অংশগ্রহণ করেন।

জাতীয় যুব দিবসে আলোচনা সভা, যুব ঋণের চেক, সনদপত্র ও গাছের চারা বিতরন করা হয়। দিঘলিয়া উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মোঃ মাহফুজুর রহমানের পরিচালনায় ও দিঘলিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাহাবুবুল আলমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে আলোচনায় অংশ নেন খুলনা ৪ আসনের সংসদ সদস্য আব্দুস সালাম মুর্শিদী।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দিঘলিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান শেখ মারুফুল ইসলাম, ভাইস চেয়ারম্যান আলী রেজা বাচা, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোঃ মাহাবুবুল আলম দিঘলিয়া উপজেলা যুব প্রতিনিধি নাহিদ জুমান জেড, যুব প্রশিক্ষনার্থী ফিরোজা বেগম, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ মাহাবুবুল আলম, সহ উপজেলায় কর্মরত বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ।

প্রধান অতিথি সংসদ সদস্য আব্দুস সালাম মুর্শিদী বলেন দিঘলিয়ায় ইতিমধ্যেই যুব উন্নয়ন অধিদপ্তরের বহুতল প্রশিক্ষণ কমপ্লেক্স নির্মানের জন্য পঞ্চাশ শতাংশ জমি অধিগ্রহণ কার্যক্রম চলমান।দিঘলিয়া উপজেলায় অনেক অসহায় পরিবার আছে যাদের জমি আছে ঘর নাই, এমন অনেক পরিবারকে ইতিমধ্যেই প্রকল্পের আওতায় আনা সম্ভব হয়েছে। ব্যাক্তি উদ্যোগে যদি আরো কিছু ঘর প্রকৃত সুবিধা ভোগীদের উপহার দেওয়া যায় এজন্য স্থানীয় জনপ্রতিনিধিদের সহযোগিতার হাত বাড়াতে বলেন। বিভিন্ন উন্নয়ন মুলক কাজের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানান। সংসদ সদস্য বলেন মুজিব বর্ষের আহবান, যুব কর্মসংস্থান।

এরপর উপজেলা যুব উন্নয়ন অধিদপ্তর থেকে প্রশিক্ষণপ্রাপ্ত যুব ও যুব মহিলাদের মাঝে ঋণের চেক ও গাছের চারা বিতরন করা হয়।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন