Bangladesh
 14 Oct 20, 06:35 PM
 17             0

সাতক্ষীরা জজকোর্টের পিপি আব্দুল লতিফের অনিয়ম ও দুর্নীতির বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ॥

সাতক্ষীরা জজকোর্টের পিপি আব্দুল লতিফের অনিয়ম ও দুর্নীতির বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ॥

নিউজ ডেস্কঃ সাতক্ষীরা জজকোর্টের পিপি (পাবলিক প্রসিকিউটর) অ্যাডভোকেট আবদুল লতিফের অনিয়ম ও দুর্নীতির বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ ও প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করা হয়েছে। বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ সাতক্ষীরা জেলা শাখার ব্যানারে বুধবার (১৪ অক্টোবর) সকাল ১০টায় জজকার্টের সামনে শহীদ মিনারের পাদদেশে এ প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সাবেক ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক ও সাবেক অতিরিক্ত পিপি অ্যাড. আজহার হোসেনের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাবেক আইনবিষয়ক সম্পাদক ও সাবেক পিপি অ্যাড. ওসমান গনি, অ্যাড. নওশের আলী, অ্যাড. জেড আই আবদুল্লাহ মামুন, অ্যাড. রফিকুল ইসলাম, অ্যাড. সাহেদুজ্জামান সাহেদ, অ্যাড. সঞ্জয় রায় চৌধুরী প্রমুখ।

বক্তারা এ সময় বলেন, অ্যাড. আবদুল লতিফ অনিয়ম দুর্নীতির মাধ্যমে সরকারি আইন কর্মকর্তা নিয়োগের নামে ঘুষগ্রহণ এবং জননেত্রী শেখ হাসিনার গাড়িবহরে হামলা, মামলার আসামিপক্ষের আইনজীবীকে পুরস্কৃত করে পুনরায় অতিরিক্ত পিপি নিয়োগ প্রদান করেছেন। তিনি পরীক্ষিত নেতাকর্মীদের বঞ্চিত করে স্বাধীনতাবিরোধীদের সরকারি আইন কর্মকর্তা হিসেবে নিয়োগ দিয়েছেন। আর এই নিয়োগে তিনি লাখ লাখ টাকা বাণিজ্য করেছেন।

বক্তারা আরও বলেন, অ্যাড. আবদুল লতিফের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। এমনকি ভারত থেকে সীমান্তপথে অবৈধ মালামাল পারাপারসহ বিভিন্ন অভিযোগ থাকার পরও মোটা অঙ্কের অর্থের বিনিময়ে তিনি পিপি হয়েছেন। পিপি হয়ে তিনি স্বাধীনতাবিরোধীদের পক্ষ নিচ্ছেন। বক্তারা এ সময় অবিলম্বে পিপি অ্যাড. আবদুল লতিফের পদত্যাগের জোর দাবি জানান। অন্যথায় তাদের কঠোর কর্মসূচি অব্যাহত থাকবে বলে ঘোষণা দেন। প্রতিবাদ সমাবেশ শেষে পিপি অ্যাড. আবদুল লতিফের পদত্যাগের দাবিতে তারা সাতক্ষীরার জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করেন।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন

')