News71.com
 Bangladesh
 26 Jul 20, 08:24 PM
 889           
 0
 26 Jul 20, 08:24 PM

স্বাস্থ্যবিধি মেনে খুলনা সিটি কর্পোরেশনের সপ্তাহাব্যাপী কুরবানির পশুর হাট উদ্বোধন॥

স্বাস্থ্যবিধি মেনে খুলনা সিটি কর্পোরেশনের সপ্তাহাব্যাপী কুরবানির পশুর হাট উদ্বোধন॥

খুলনা অফিস: পবিত্র ঈদ-উল-আয্হা উপলক্ষে স্বাস্থ্যবিধি মেনে খুলনা সিটি কর্পোরেশনের উদ্যোগে আজ রোববার থেকে সপ্তাহব্যাপী খুলনার জোড়াগেট বাজার চত্বরে কুরবানির পশুর হাট শুর” হয়েছে। খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক বেলা সাড়ে ১১টায় এই হাটের উদ্বোধন করেন। ঈদের দিন সকাল পর্যন্ত এই হাটে পশু ক্রয় ও বিক্রয় হবে। এছাড়াও www.Kcchaat.com এই অনলাইনের মাধ্যমেও পশু ক্রয় এবং বিক্রয় করা যাবে।

এবারে পশুর হাটে সার্বক্ষণিক সিসি ক্যামেরার মাধ্যমে নিরাপত্তা, নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের নিশ্চিত করাসহ, বাংলাদেশ ব্যাংকের ব্যবস্থাপনায় জাল নোট শনাক্তকরণ, কম্পিউটারাইজড পদ্ধতিতে হাসিল আদায়সহ সকল আধুনিক ব্যবস্থা করা হয়েছে। সার্বক্ষণিক পশু চিকিৎসা ও হাটে আগতদের চিকিৎসার সুব্যবস্থা, ম্যাজিস্ট্রেট, পুলিশ ও র‌্যাবের সমন্বয়ে ২৪ ঘন্টা নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে।

এসময় পুলিশ কমিশনার খন্দকার লুৎফুল কবির, অতিরিক্ত পুলিশ কমিশনার সরদার রকিবুল ইসলাম, পুলিশ সুপার এসএম শফিউল্লাহ, খুলনা জেলা প্রশাসকের কার্যালয়ের স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মোঃ ইকবাল হোসেন, কেসিসি’র ২১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ও হাট পরিচালনা কমিটির আহবায়ক মোঃ শামসুজ্জামান মিয়া স্বপন ছিলেন।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন