News71.com
 Bangladesh
 30 May 20, 12:22 PM
 995           
 0
 30 May 20, 12:22 PM

খুলনার দাকোপে করোনা সংক্রমণ ॥ বাড়ছে আক্রান্তের সংখ্যা

খুলনার দাকোপে করোনা সংক্রমণ ॥ বাড়ছে আক্রান্তের সংখ্যা

সৌরভ মন্ডল,দাকোপঃ খুলনার দাকোপে আবারও দুই গার্মেন্টস কর্মীর শরীরে করোনা ভাইরাস সনাক্ত হয়েছে।একজন বাজুয়া ইউনিয়নের চুনকুড়ি খৃষ্টান পাড়া মিশন বাড়ি এলাকার নাম নীপা হালদা। অপরজন কামারখোলা ইউনিয়নের উত্তর জয়নগর এলাকার মন্ডল বাড়ির নাম উজ্জ্বল মন্ডল।উপজেলা প্রশাসন ওই সব বাড়ির আশে পাশে লকডাউন ঘোষনা করেছেন। বৃহস্পতিবার খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে তাদের নমুনা পরীক্ষার পর পজেটিপ হলে এ লকডাউন ঘোষনা করা হয়।

এ নিয়ে উপজেলায় মোট ৫ জনের শরীরে করোনা ভাইরাস সনাক্ত হলো। তারা সকলে ঢাকার বিভিন্ন অঞ্চলের গার্মেন্টস কর্মী। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোজাম্মেল হক নিজামী জানান সম্প্রতি তারা উভয় ঢাকা থেকে বাড়ি আসার পর তাদেরকে হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দেয়া হয়। একই সাথে ৫ দিন পূর্বে তাদের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য খুলনায় পাঠানো হয়।

তিনি জানান এর আগে বানিশান্তা ইউনিয়নের আমতলা এলাকায় আক্রান্ত ব্যক্তি হোম কোয়ারেন্টাইনে চিকিৎসাধীন আছেন এবং সর্বপ্রথম পানখালী ইউনিয়নের খাটাইল এলাকার আক্রান্ত দুই মহিলা এখন সুস্থ্য হয়েছেন। ওই এলাকার লকডাউনও খুলে দেয়া হয়েছে বলে তিনি জানান। উপজেলা নির্বাহী অফিসার আবদুল ওয়াদুদ বলেন ওই ব্যক্তিদের নমুনা পরীক্ষার পর পজেটিপ হলে বৃহস্পতিবার রাতে তাদের বাড়ির আশে পাশের ২০ বাড়ি করে পৃথক দুটি স্থানে ৪০ বাড়ি লকডাউন ঘোষনা করা হয়েছে।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন