News71.com
 Bangladesh
 21 Apr 20, 11:26 AM
 809           
 0
 21 Apr 20, 11:26 AM

বেতনের দাবিতে ক্রিকেটার সাকিবের সাতক্ষিরাস্থ কাঁকড়া হ্যাচারিতে বিক্ষোভ॥

বেতনের দাবিতে ক্রিকেটার সাকিবের সাতক্ষিরাস্থ কাঁকড়া হ্যাচারিতে বিক্ষোভ॥

নিউজ ডেস্কঃ বেতনের দাবিতে সাতক্ষীরার শ্যামনগর উপজেলার বুড়িগোয়ালিনীতে ক্রিকেটার সাকিব আল হাসানের মালিকানাধীন এগ্রো ফার্ম লিমিটেড নামের কাঁকড়া হ্যাচারির শ্রমিকরা বিক্ষোভ করেছেন। বিক্ষোভকারীদের অভিযোগ, চার মাস ধরে বেতন না পেয়ে বাধ্য হয়ে তারা মাঠে নেমেছেন। সোমবার সকালে আন্দোলন শুরু করেন দুই শতাধিক শ্রমিক। সামাজিক দূরত্ব বজায় না রেখে আন্দোলন করায় র‌্যাবের একটি টহল দল শ্রমিকদের সেখান থেকে হটিয়ে দেয়।

হ্যাচারির শ্রমিক মহিদুল ইসলাম বলেন, চার মাস যাবত তাদের কোনো বেতন দেওয়া হয় না। করোনার প্রাদুর্ভাবের কারণে কঠিন অবস্থায় তারা দিন কাটাচ্ছেন। বাড়িতে খাবার নেই। বাধ্য হয়ে তারা রাস্তায় নেমেছেন। নারী শ্রমিক মনোয়ারা বলেন, বেতন বন্ধ। করোনা পরিস্থিতিতে ঘরে খাবার নেই। না খেয়ে দিন কাটাচ্ছে ছেলে-মেয়েরা। শ্রমিক রহিমা বেগম জানান, ঠিকমতো বেতন না দেয়ায় তারা খুবই কষ্টে আছেন।

স্থানীয় বুড়িগোয়ালীনি ইউনিয়নের ইউপি সদস্য কামরুল ইসলাম বলেন, 'কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা করেছি। ফার্ম কর্তৃপক্ষ বিক্ষোভকারীদের আগামী ৩০ এপ্রিলের মধ্যে বেতন পরিশোধ করবেন বলে জানিয়েছে।' সাকিব আল হাসানের কাঁকড়া ফার্ম প্রজেক্টের তত্ত্বাবধায়ক সগীর হোসেন পাভেলের সঙ্গে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও তার ফোন রিসিভ হয়নি।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন