News71.com
 Bangladesh
 15 Apr 20, 08:21 PM
 1194           
 0
 15 Apr 20, 08:21 PM

খুলনায় ছাত্রলীগ নেতা সেতুর ত্রান বিতরন॥ এক’শ পরিবার পেল এক সপ্তাহের খাবার ও শাড়ি  

খুলনায় ছাত্রলীগ নেতা সেতুর ত্রান বিতরন॥ এক’শ পরিবার পেল এক সপ্তাহের খাবার ও শাড়ি   

নিউজ ডেস্কঃ বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সংসদের সাধারন সম্পাদক লেখক ভট্টাচার্যের নির্দেশনায় খুলনা জেলা ছাত্রলীগনেতা আশরাফুল আলম সেতুর নেতৃত্বে মহামারি করোনায় কর্মহীন হয়ে পড়া তীব্র খাদ্য সংকটে থাকা শতাধিক হতদরিদ্র শারিরীক প্রতিবন্দি, মৎস্যজীবী ও ঋষি সম্প্রদায়ভূক্ত পরিবারের মধ্যে ত্রান সামগ্রী বিতরন করা হয়েছে। এসময় ত্রান গ্রহন করতে আসা প্রতিটি সদস্যদের হাতে তাদের পরিবারের জন্য আগামী এক সপ্তাহের খাবার স্বরূপ প্রয়োজনীয় চাল, ডাল আলু ও একটি করে শাড়ি কাপড় প্রদান করা হয়। গতকাল খুলনার ডুমুরিয়া উপজেলার চিংড়া মালোপাড়া, ডুমুরিয়া সদরের গোলনা ঋষিপাড়া ও সাজিয়াডাসহ মোট ৫টি পয়েন্টের শতাধিক পরিবারের সদস্যদের হাতে এসব ত্রানসামগ্রী প্রদান করা হয়। এসময় ছাত্রলীগ নেতৃবৃ্ন্দ বিভিন্ন পয়েন্টে ত্রান গ্রহন করতে আসা পিছিয়ে পড়া দরিদ্র পরিবারের সদস্যদের উদ্দেশ্যে মমতাময়ী প্রধানমন্ত্রী বিশ্বমানবতার মা দেশরত্ন শেখ হাসিনা ঘোষিত করোনার সংক্রমন মোকাবেলায় ৩১ দফার বিভিন্ন দিক তুলে ধরে তা সঠিকভাবে মেনে চলার পরামর্শ দেন।

খুলনা জেলার বৃহদ জনপদখ্যাত ডুমুরিয়া উপজেলার বিভিন্ন পয়েন্টে ত্রান বিতরনকালে খুলনা জেলা ছাত্রলীগের সহ সম্পাদক ও ডুমুরিয়া কলেজ ছাত্রলীগের বার বার নিরবাচিত সাবেক সভাপতি আশরাফুল আলম সেতু ছাড়াও ডুমুরিয়া কলেজ ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারন সম্পাদক মোঃ কাজল শেখ, কৈয়া কলেজ ছাত্রলীগ সাধারন সম্পাদক রেজোয়ান শেখ ইমন, ছাত্রলীগ ডুমুরিয়া উপজেলা শাখার সহ সভাপতি রেহাত রেজা তুর্য , ছাত্রলীগ ডুমুরিয়া উপজেলা শাখার তথ্য ও গবেষণা সম্পাদক শেখ সোলায়মান আবির(সালমান), ডুমুরিয়া কলেজ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জোবায়ের রহমান সোহাগ ছাড়াও ছাত্রলীগ ডুমুরিয়া উপজেলা শাখার নেতা রাহুল বিশ্বাস, হাসান মল্লিক, বাপ্পি শেখ, লিটু মোড়ল, বাপ্পি মোড়ল প্রমুখ উপস্থিত থেকে ত্রান বিতরন কর্মসূচিতে ছাত্রলীগনেতা সেতুকে সর্বাত্নক সহযোগীতা করেন।

 

Comments

Evan Ahmed noyon

2020-04-15 04:42:57 PM


শুভ কামোনা রইলো ভায়া আপনার জন্য। এই ভাবে পাশে থাকেন খেটে খাওয়া গরিব দুখি দের পাসে।দোয়া করি আপনার জন্য। আপনার মত ভাই যেন প্রতিটি ঘরে ঘরে থাকেন।

S Sarkar

2020-04-15 02:42:45 PM


জননেত্রী শেখ হাসিনার ভ্যানগার্ড হিসাবে পরিচিত বাংলাদেশ ছাত্রলীগ সবসময় দেশের ক্রান্তি লগ্নে অগ্রনি ভূমিকা পালন করে থাকে ।

নিচের ঘরে আপনার মতামত দিন