Bangladesh
 26 May 19, 12:52 PM
 1136             0

বৃষ্টিতে উঠে এলো মাটির নিচে পুঁতে রাখা সাতক্ষিরা মেডিকেল কলেজের সরকারি ওষুধ॥

বৃষ্টিতে উঠে এলো মাটির নিচে পুঁতে রাখা সাতক্ষিরা মেডিকেল কলেজের সরকারি ওষুধ॥

নিউজ ডেস্কঃ মাটি চাপা দেওয়া কমপক্ষে ১০ বস্তা সরকারি ওষুধ ও গজ ব্যান্ডেজসহ বিভিন্ন সরঞ্জাম বৃষ্টির পানিতে ভেসে উঠেছে। এসব গজ ব্যান্ডেজ গুলো টাটকা এবং ওষুধের মেয়াদ ২০২২ সাল পর্যন্ত লক্ষ্য করা যায়। আজ শনিবার দুপুরে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের এ দৃশ্য সাধারণ মানুষের চোখে পড়ে।প্রত্যক্ষদর্শীরা জানান, অসৎ উদ্দেশে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের সেফটি ট্যাংকির পাশে প্রায় ১০ বস্তা বিভিন্ন ধরনের ওষুধ ও গজ ব্যান্ডেজসহ নানা ধরনের সরঞ্জাম মাটি চাপা দেওয়া হয়েছিল।

এদিকে সকালে কালবৈশাখী ঝড় ও বৃষ্টির পানির চাপে ওষুধের বস্তা গুলো মাটি ফুড়ে ভেসে ওঠে। স্থানীয়রা জানায়, ভেসে ওঠা ওষুধ গুলো পুনরায় মাটি চাপা দেওয়ার জন্য শ্রমিকদের সাথে দর কষাকষি করতে গেলেই ঘটনাটি ফাঁস হয়ে যায়। মেডিকেল কলেজ হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. শাহজাহান আলী জানান, তিনি বিষয়টি সম্পর্কে অবহিত হয়েছেন। তার দায়িত্বরত সময়ে এ ঘটনা ঘটেনি। তিনি যোগদানের আগে এ ঘটনাটি ঘটেছে বলে তিনি সন্দেহ পোষণ করেন।

Comments

zakir hossain

2019-05-26 01:31:29 PM


সরকার অতীতের দুর্নীতির বিচার গুলো সঠিক ভাবে করেননি। দুর্নীতির যারা কর্মকর্তা তারাই অনেক সময় লোভে পরে দুর্নীতির সাথে জরিয়ে পরে, তার খেসারত আমরা সাধারণ জনগণ পেয়ে থাকি। সরকার দলীয় লোকজন এর সাথে জরিত থাকে বলে প্রকৃত অপরাধীরে বিচার গুলো হয় না। এভাবে চলতে থাকলে এমন এক সময় আসবে আর বিচার বিভাগ, আইনের প্রতি মানুষের বিশ্বাস শ্রদ্ধা চলে যাবে। সরকার তখন মুল্যহীন একটা বস্তুতে পরিনত হবে।

নিচের ঘরে আপনার মতামত দিন