News71.com
 Bangladesh
 24 Feb 19, 04:52 PM
 1029           
 0
 24 Feb 19, 04:52 PM

দেবহাটা উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী জি এম স্পর্শের গনসংযোগ॥

দেবহাটা উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী জি এম স্পর্শের গনসংযোগ॥

মোঃ সাইফুল ইসলামঃ জাতীয় সংসদ নির্বাচনের রেশ কাটতে না কাটতেই বইছে উপজেলা পরিষদ নির্বাচনের হাওয়া। এ নির্বাচনে সাতক্ষীরা দেবহাটা উপজেলায় গণসংযোগে সাধারন মানুষের মনে ব্যাপকভাবে জায়গা করে নিয়েছেন মহিলা ভাইস চেয়ারম্যান পদ প্রার্থী জি এম স্পর্শ (মানবেতর কল্যান ফাউন্ডেশনের চেয়ারম্যান ও শিল্পী ঐকজোটের সাধারন সম্পাদক জি.এম সৈকতের সহ ধর্মীনি)। তিনি দেবহাটার প্রতিটা ইউনিয়নে / ওয়ার্ডের গ্রামে গ্রামে ভোটারদের কাছে যাচ্ছেন। তিনি নতুন প্রার্থী হিসেবে ইতিমধ্যে সকল মানুষের মন জয় করতে পেরেছেন ।


জি.এম স্পর্শ বলেন, আমি আমার স্বামী শিল্পী ঐক্যজোটের সাধারন সম্পাদক ও মানবতার কল্যাণ ফাউন্ডেশনের চেয়ারম্যান জি.এম সৈকতের পাশে থেকে দুস্থ, অসহায় ও অসুস্থ মানুষের জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছি। এবং মানবসেবাকে আরো বিস্তৃতী করার লক্ষ্যে মানবতার ফাউন্ডেশন নামক সংস্থা তৈরি করেছি। যার মাধ্যমে আমরা অসুস্থদের চিকিৎসা ব্যবস্থা, অসহায় বৃদ্ধদের বৃদ্ধাশ্রমে সাহায্য সহায়তা প্রদান করছি। তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর আদর্শে বুকে ধারণ করে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার আওয়ামী কর্মী হিসেবে সার্বক্ষণিকভাবে নিজের জন্মভুমি দেবহাটার মানুষদের সুখ দু:খের সাথী হয়ে নিরলসভাবে পাশে থাকার জন্য নির্বাচনে দাড়িয়েছি।


আমার জন্মভুমির সর্বসাধারন যদি আসন্ন নির্বাচনে আমাকে জয়ী করে আরো বেশি কাজ করার সুযোগ করে দেয় তাহলে নিজেকে ধন্য মনে করবো। নির্বাচনকে সামনে রেখে দেবহাটা উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও গ্রামে এবং হাট বাজারসহ সবখানে স্পর্শ ব্যাপক ভাবে গণসংযোগ চালিয়ে যাচ্ছেন।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন