bangladesh
 06 Mar 18, 06:27 AM
 963             0

খুলনার ডুমুরিয়ায় ধনাঢ্য যুবকের রহস্যজনক মৃত্যু।।বিচারের দাবিতে মহাসড়কে এলাকবাসীর মানববন্ধন  

খুলনার ডুমুরিয়ায় ধনাঢ্য যুবকের রহস্যজনক মৃত্যু।।বিচারের দাবিতে মহাসড়কে এলাকবাসীর মানববন্ধন   

নিউজ ডেস্ক: খুলনার ডুমুরিয়া উপজেলার জিলের ডাঙ্গা গ্রামে গতকাল সোমবার দিনগত রাতে হরিদাস বিশ্বাস (৩৩) নামের এক যুবকের আকষ্মিক মুত্যু হয়েছে। তার এই মৃত্যু নিয়ে এলাকায় চলছে নানা গুন্জন। এলাকাবাসী ও মৃতের স্বজনদের পক্ষ থেকে তার এই অকাল মৃত্যুকে অস্বাভাবিক দাবী করে প্রকৃত মৃত্যু রহস্য উদ্ঘাটনে প্রশাসনের প্রতি দাবী জানানো হয়েছে।এইনিয়ে আজ সকাল ১১টার দিকে খুলনা-সাতক্ষীরা মহাসড়কে স্থানীয়রা মানব বন্ধন কর্মসূচী পালন করেছে। নিহতের পরিবার ও এলাকা বাসীরা জানান , জিলেরডাঙ্গা গ্রামের বিত্তশালী মৃত শ্রীদাম বিশ্বাসে ছেলে হরিদাস বিশ্বাস সোমবার সারা দিন বাহিরে কাটিয়ে সন্ধ্যায় বাড়ি ফেরেন। এবং রাত সাড়ে ৮টার দিকে রাতের খাওয়া খেয়ে নিজ ঘরে দরজা দিয়ে ঘুমিয়ে পড়েন। আজ সকালে উঠেই তাদের স্বপরিবারে ভারতে যাওয়ার কথা ছিল।

কিন্ত আজ সকালে পরিবারের লোকজন ডাকা ডাকি করতে থাকলে তার কোন সাঁড়া না পেয়ে আসে পাশের লোকজনকে খবর দেয়। পরে প্রতিবেশীরা থানা পুলিশে খবর দেয়। পরে তারা ঘরের দরজার ছিটকিনি ভেঙ্গে ভিতরে ঢুকে মৃত অবস্হায় হরিদাসকে উদ্ধার করে। এ অকালমৃত্যু বিষয়ে থানা অফিসার ইনচার্জ মোঃ হাবিল হোসেন সংবাদমাধ্যমকে জানান, লাশের সুরত হাল রিপোর্ট কালে তার মুখ দিয়ে সাদা ফেনা বের হতে দেখা গেছে। আপাতদৃষ্টিতে এটাকে কোন স্বাভাবিক মৃত্যু বলে মনে হয়না। তাই ময়না তদন্তের জন্যে লাশ মর্গে প্রেরন করা হয়েছে। রিপোর্ট পেলে মৃত্যুর প্রকৃত কারন জানা যাবে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা রেকর্ড করা হয়েছে বলেও জানান ওসি।

এ দিকে হরিদাস বিশ্বাসের মৃত্যু অস্বাভাবিক ও তার মৃত্যুর জন্যে স্হানীয় গুটুদিয়া ইউপি চেয়ারম্যান মোস্তফা সরোয়ার ও তার পরিবারকে দায়ী করে মানব বন্ধন কর্মসূচী ও প্রতিবাদ সভা পালন করেছেন এলাকা বাসী। কর্মসূচিতে উপস্হিত হয়ে মৃতের কলেজ পড়ুয়া মেয়ে রিতু বিশ্বাস দাবী করেন তার বাবার মৃত্যু স্বাভাবিক নয়। তাকে ষড়যন্ত্র মূলক ভাবে মেরে ফেলা হয়েছে। তার মৃত্যু রহস্য উদ্ঘাটন করে এর সাথে জড়িতদের বিচার দাবী করেন তিনি। মানবন্ধনে অন্যানের মধ্যে বক্তব্যদেন স্হানীয় ইউপি সদস্য বায়জিদ হালদার, তরুন রায়, সাবেক সদস্য লিটন মন্ডল, পূর্নেন্দু বিশ্বাস, সাংবাদিক কাজী আব্দুল্লাহ, আ লীগ নেতা মজিদ কাজী, আছাদ কাজী প্রমুখ। কর্মসূচিতে সংহতি প্রকাশ করে বক্তব্য দেন উপজেলা হিন্দু-বৈদ্য-খ্রৃষ্টান ঐক্য পরিষদের সভাপতি গোপাল দে, সাধারন সম্পাদক অনুদ্যুতি মন্ডল, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি গৌর পদ ঢালী, সাধারন সম্পাদক গোবিন্দ ঘোষ প্রমুখ।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন

')