bangladesh
 03 Mar 18, 06:25 AM
 303             0

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারও নৌকায় ভোট দিন।।খুলনার জনসমুদ্রে প্রধানমন্ত্রী শেখ হাসিনা

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারও নৌকায় ভোট দিন।।খুলনার জনসমুদ্রে প্রধানমন্ত্রী শেখ হাসিনা

নিউজ ডেস্কঃ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আসন্ন নির্বাচনে আবারও আওয়ামী লীগকে ভোট দেওয়ার আহ্বান জানিয়েছেন দলের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।আমরা বাংলাদেশকে এগিয়ে নিতে চাই। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামীতেও নৌকা মার্কায় ভোট দিতে হবে।আজ শনিবার বিকেলে খুলনা সার্কিট হাউস ময়দানে আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তৃতা করছিলেন শেখ হাসিনা।

বক্তৃতার শুরুতেই তিনি বলেন, মার্চ আমাদের জন্য ঐতিহাসিক মাস।৭ মার্চ বঙ্গবন্ধুর ঐতিহাসিক ভাষণের দিন। ১৭ মার্চ বঙ্গবন্ধুর জন্মদিন।২৫ মার্চ পাকিস্তানি হানাদার বাহিনী আমাদের বাঙালি জাতির ওপর ঝাঁপিয়ে পড়ে। তারপর আমাদের মুক্তিযুদ্ধ শুরু হয়।আমরা বিজয়ী হই।বিজয়ী জাতি হিসেবে আজ বাংলাদেশ বিশ্বসভায় মাথা উঁচু করে দাঁড়িয়েছে।আমাদের সরকার দেশের উন্নয়নে কাজ চালিয়ে যাচ্ছে।আপনারা জানেন, পদ্মাসেতু থেকে যশোর, খুলনা, বাগেরহাট হয়ে মোংলা বন্দর পর্যন্ত রেলসেবা চালুর উদ্যোগ নিয়ে কাজ করছি আমরা।আওয়ামী লীগ সরকারের উন্নয়ন কার্যক্রমের ফিরিস্তি তুলে ধরার পাশাপাশি বিএনপি-জামায়াত সরকারের হত্যা-লুটপাট কার্যক্রমের চিত্র তুলে ধরেন প্রধানমন্ত্রী।

প্রধানমন্ত্রী আরও বলেন,কেউ কুঁড়েঘরে থাকবে না। নিদেন পক্ষে একটা টিনের ঘর হলেও করে দেয়ার ব্যবস্থা সরকার নিয়েছে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। খুলনার উন্নয়নের দায়িত্ব নিয়েছিলাম।আজকে ১০০টি প্রকল্পের মধ্যে ৪৮টি উদ্বোধন ও ৫২টি প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করে দিয়েছি।আমরা যা ওয়াদা দিয়েছিলাম তার বাইরে যে সমস্ত কাজ করলে জনগণের কল্যাণ হয় সেগুলোও করেছি। আমাদের লক্ষ্য উন্নয়ন। বিএনপি ক্ষমতায় থাকার সময় মংলাবন্দর বন্ধ করে দিয়েছিল। আওয়ামী লীগ ক্ষমতায় এসে তা চালু করে দিয়েছে।বক্তৃতার শেষ দিকে নৌকায় ভোট চেয়ে প্রধানমন্ত্রী নেতাকর্মী ও সমর্থকদের দুই হাত তুলে সাড়া দিতে বলেন। জবাবে তারাও শেখ হাসিনাকে নৌকায় ভোট দেওয়ার অঙ্গীকার দেন।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন

')