News71.com
 Bangladesh
 19 Jan 18, 11:10 AM
 994           
 0
 19 Jan 18, 11:10 AM

খুলনায় পুলিশের বিরুদ্ধে ইউপি সদস্য পলাশ শেখকে মিথ্যা অস্ত্র মামলায় ফাঁসানোর অভিযোগ  

খুলনায় পুলিশের বিরুদ্ধে ইউপি সদস্য পলাশ শেখকে মিথ্যা অস্ত্র মামলায় ফাঁসানোর অভিযোগ   

নিউজ ডেস্কঃ খুলনার তেরখাদায় অস্ত্র মামলায় ইউপি সদস্য পলাশ শেখকে গ্রেফতার করেছে পুলিশ। তবে তার পরিবারের দাবি,পুলিশ সন্ত্রাসীদের হয়ে কাজ করছে। যে অস্ত্র দিয়ে পলাশ শেখকে হত্যার উদ্দেশে গুলি করা হয়,সেই অস্ত্র দিয়েই তাকে মিথ্যা মামলায় ফাঁসানো হয়েছে। আজ শুক্রবার বিকেলে খুলনা প্রেস ক্লাবে সংবাদ সম্মেলনে এসব কথা বলা হয়। এতে লিখিত বক্তব্য পাঠ করেন পলাশ শেখের স্ত্রী মোছাঃ ডলি আক্তার। এসময় এলাকার অর্ধশতাধিক ক্ষুব্ধ নারী-পুরুষ উপস্থিত ছিলেন। গতকাল বৃহস্পতিবার রাতে পলাশ শেখের বাড়ি থেকে একটি দেশি তৈরি পাইপগান উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় তেরখাদা থানায় অস্ত্র আইনে মামলা হয়েছে। মামলা নং-৫।

এলাকাবাসী জানান,১৩ জানুয়ারি সকালে বারাসাত পূর্বপাড়ায় বারাসাত ইউনিয়নের ওয়ার্ড সদস্য পলাশ শেখকে হত্যার উদ্দেশে দুর্বৃত্তরা গুলি করে। ওই অস্ত্র উদ্ধারে জেলা গোয়েন্দা পুলিশ এলাকার প্রভাবশালী সেলিম শেখের দুই সহযোগি আকবর ও মিল্টনের বাড়িতে অভিযান চালায়। কিন্তু ওই সময় অস্ত্র উদ্ধার হয়নি। এ ঘটনার ৫ দিন পর গতকাল বৃহস্পতিবার দুপুরে পলাশ শেখকে থানায় ডেকে নেওয়া হয়। এরপর রাত ৯ টার দিকে দু’জন পুলিশ সদস্য তার বাড়িতে এসে তল্লাশি চালায়। রাত ১০টার দিকে আরো ৮ জন পুলিশ ওই বাড়িতে আসে। এসময় তাদের সাথে সন্ত্রাসী আকবর ও মিল্টন ছিল। তারাই খড়ের পালা থেকে দু’টি ব্যাগ পুলিশকে বের করে দেয়।

লিখিত বক্তব্যে ডলি আক্তার বলেন,ওই অস্ত্র আগে থেকেই তাদের বাড়িতে লুকিয়ে রাখা হয়। তিনি বলেন,যারা আমার স্বামীকে গুলি করে হত্যা করতে চেয়েছে,তারাই পুলিশের সাথে এসে অস্ত্র উদ্ধার করেছে। এটি সাজানো ঘটনা। এদিকে তেরখাদা থানার ওসি মো. শফিকুল ইসলাম চৌধুরী বলেন,অস্ত্র উদ্ধারের সময় আশেপাশের মানুষকে ডেকে নেওয়া হয়েছে। তাদের মধ্যে আকবর ও মিল্টন ছিল কিনা জানি না। অস্ত্র মামলায় পলাশ শেখকে জেলহাজতে পাঠানো হয়েছে।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন