bangladesh
 27 Dec 17, 04:52 AM
 261             0

মধুখালীতে ফেনসিডিলসহ ট্রাফিক পুলিশ পরিদর্শক শেখ আজম আটক।।

মধুখালীতে ফেনসিডিলসহ ট্রাফিক পুলিশ পরিদর্শক শেখ আজম আটক।।

নিউজ ডেস্কঃ ঢাকা-খুলনা মহাসড়কে ফরিদপুরের মধুখালী উপজেলার রেলগেইট এলাকায় গতকাল মঙ্গলবার বিকেলে একটি মোটর সাইকেলসহ ৮২ বোতল ফেনসিডিলসহ শেখ আজম নামের এক ট্রাফিক পরিদর্শককে আটক করেছে পুলিশ। এ ব্যাপারে মধুখালী থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। তদন্ত শেষে আইনি ব্যবস্থা নেওয়া হবে। শেখ আজম ঝিনাইদহ জেলার ট্রাফিক পুলিশের পরিদর্শক। তিনি নড়াইল জেলার লোহাগড়া উপজেলার পাঁচুড়িয়া গ্রামের আলী আহমদের ছেলে।

প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসী সূত্রে জানা গেছে,গতকাল মঙ্গলবার দুপুরে ট্রাফিক পরিদর্শক শেখ আজম একটি মোটর সাইকেলযোগে ঝিনাইদহ থেকে ফরিদপুরের উদ্দেশে রওনা দেন। বিকেলে মধুখালী রেলগেইট এলাকা পার হওয়ার সময় এক পথচারীর শরীরে ধাক্কা লাগলে মোটর সাইকেলের বিভিন্ন স্থানে রাখা ফেনসিডিলের বোতল বেরিয়ে পড়ে। এ সময় স্থানীয় লোকজন পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মোটরসাইকেলের বক্স ও তেলের ট্যাঙ্কে বিশেষ কায়দায় রাখা মোট ৮২ বোতল ফেনসিডিলসহ আজমকে আটক করে থানায় নিয়ে যায়।

মধুখালী থানার ওসি মো. মিজানুর রহমান জানান,মধুখালী থানার রেলগেট এলাকা থেকে শেখ আজম (৩৪) নামে এক ব্যক্তিকে মোটরসাইকেল ও ফেনসিডিলসহ আটক করে থানায় আনা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে শেখ আজম নিজেকে ঝিনাইদহ জেলায় ট্রাফিক পুলিশের পরিদর্শক পরিচয় দিয়ে জানিয়েছে ওই মোটরসাইকেলে আরেকজন আরোহী ছিল। ঘটনার পর তিনি পালিয়ে গেছে। ওসি বলেন,এ ঘটনায় থানায় একটি জিডি হয়েছে। তদন্ত শেষে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেওয়া হবে।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন

')