News71.com
 Bangladesh
 01 Jul 22, 10:46 AM
 777           
 0
 01 Jul 22, 10:46 AM

রাজধানীতে সাংবাদিককে গাড়ি চাপা দিয়ে হত্যা চেষ্টার অভিযোগ।।

রাজধানীতে সাংবাদিককে গাড়ি চাপা দিয়ে হত্যা চেষ্টার অভিযোগ।।

নিউজ ডেস্কঃ একটি জাতীয় দৈনিক পত্রিকার বিশেষ প্রতিনিধি মো. মাহবুব আলম লাবলু (৪৫) নামের এক সাংবাদিকে গাড়ি চাপা দিয়ে হত্যা চেষ্টার অভিযোগ উঠেছে। অজ্ঞাতনামা দুষ্কৃতিকারীরা গাড়ি চাপা দিয়ে ক্ষান্ত হয়নি হামলা করেছে ভুক্তভোগী সাংবাদিককে।
বুধবার (২৯ জুন) রাত সাড়ে ১০টার দিকে বেগম রোকেয়া সরণী রোডের বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের বিপরীত পাশে রাস্তার এই ঘটনা ঘটে। বৃহস্পতিবার (৩০ জুন) কাফরুল থানায় অজ্ঞাতনামা দু’জনকে আসামি করে অভিযোগ করেছেন ভুক্তভোগী।

অভিযোগে বলা হয়, বর্তমানে আমি দৈনিক যুগান্তর পত্রিকায় বিশেষ প্রতিনিধি হিসেবে কর্মরত আছি। প্রতিদিনের মতোই বারিধারার কর্মস্থল থেকে নিজ প্রাইভেটকারে কাজ শেষ করে বুধবার রাতে রাজধানী পশ্চিম শেওড়াপাড়ার বাসায় ফিরছিলাম। রাত সাড়ে ১০টার সময় কাফরুল থানার বেগম রোকেয়া সরণী রোডের বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের বিপরীত পাশে রাস্তার ওপর পৌঁছামাত্র পেছন দিক থেকে (ঢাকা মেট্রো-গ ১৬-১১১৫) প্রাইভেটকারের অজ্ঞাতনামা চালক দ্রুত ও বেপরোয়া গতিতে গাড়ি চালিয়ে এসে আমার প্রাইভেটকারে ধাক্কা মারে। এতে আমার প্রাইভেটকারের সামনের বামের অংশ দুমড়ে মুচড়ে গিয়া প্রায় ৫০ হাজার টাকার ক্ষতিসাধন হয়।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন