News71.com
 Bangladesh
 02 May 18, 05:32 AM
 995           
 0
 02 May 18, 05:32 AM

ঝড়ো আবহাওয়ার কারণে সদরঘাট, কাঁঠালবাড়ি-শিমুলিয়া, পাটুরিয়া-দৌলতদিয়া নৌযান চলাচল বন্ধ।।

ঝড়ো আবহাওয়ার কারণে সদরঘাট, কাঁঠালবাড়ি-শিমুলিয়া, পাটুরিয়া-দৌলতদিয়া নৌযান চলাচল বন্ধ।।

নিউজ ডেস্কঃ বৈরী আবহাওয়ার কারণে ঢাকার সদরঘাট থেকে নৌযান চলাচল সাময়িক বন্ধ করে দেওয়া হয়েছে। আজ বুধবার (২ মে) বিকেল ৩টা থেকে বন্দরের কার্যক্রম বন্ধ করে দিয়েছে বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিএ)। বিআইডব্লিউটিএ’র ঢাকা নদী বন্দরের যুগ্ম-পরিচালক (ট্রাফিক) আলমগীর কবির বলেন,ঝড়ো আবহাওয়ার কারণে বিকেল ৩টা থেকে নৌ-চলাচল বন্ধ করে দেওয়া হয়েছে। আগামী ২-৩ ঘণ্টা পর্যবেক্ষণ করে পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে।

বৈরী আবহাওয়ার কারণে মাদারীপুরের শিবচরের কাঁঠালবাড়ি-শিমুলিয়া নৌরুটে লঞ্চ,ফেরি,স্পিডবোটসহ সব নৌ চলাচল বন্ধ রেখেছে কর্তৃপক্ষ। আজ বুধবার বিকেল সোয়া ৩টা থেকে সব নৌ চলাচল বন্ধ রাখা হয়। বিআইডব্লিউটিসির কাঁঠালবাড়ি ঘাট সূত্র জানায়,বিকেল থেকে আকাশ কালো হয়ে মেঘ করে। পরে প্রবল বাতাস শুরু হলে দুর্ঘটনা এড়াতে বন্ধ করে দেয়া হয় সব নৌ চলাচল। বিআইডব্লিউটিসির কাঁঠালবাড়ি ফেরি ঘাটের ব্যবস্থাপক আব্দুস সালাম মিয়া জানান,প্রবল বাতাসের কারণে ফেরিসহ সব নৌ চলাচল বন্ধ রয়েছে।

বৈরী আবহাওয়া থাকায় পাটুরিয়া-দৌলতদিয়া নৌপথে ফেরি চলাচল বন্ধ রেখেছেন কর্তৃপক্ষ। আজ বুধবার দুপুর সোয়া ২টা থেকে ফেরি চলাচল বন্ধ রাখা হয়। বিআইডব্লিউটিসি দৌলতদিয়া ফেরিঘাট শাখা বাণিজ্য বিভাগের ব্যবস্থাপক খোরশেদ আলম বিষয়টি নিশ্চিত করেছেন।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন