News71.com
 Bangladesh
 21 Jul 17, 07:11 AM
 1212           
 0
 21 Jul 17, 07:11 AM

বাংলাদেশকে পাকিস্তানী ধারায় ঠেলে দিতেই কর্নেল তাহেরকে খুন করা হয় : তথ্যমন্ত্রী ইনু

বাংলাদেশকে পাকিস্তানী ধারায় ঠেলে দিতেই কর্নেল তাহেরকে খুন করা হয় : তথ্যমন্ত্রী ইনু

নিউজ ডেস্ক : জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, বাংলাদেশকে পাকিস্তানী ধারায় ঠেলে দিতেই জিয়া ঠান্ডা মাথায় কর্নেল তাহেরকে খুন করে। জিয়ার পাকিস্তানী রাজনীতির পথে মূল বাধা ছিলেন কর্নেল তাহের উল্লেখ করে তিনি বলেন, কর্নেল তাহের পাকিস্তানি ধারার রাজনীতির বিপরীতে মুক্তিযুদ্ধের চেতনায় বাংলাদেশকে এগিয়ে নেয়ার পক্ষে ছিলেন। হাসানুল হক ইনু বৃহস্পতিবার বঙ্গবন্ধু এভিনিউস্থ শহীদ কর্নেল তাহের মিলনায়তনে ৪১তম তাহের দিবস উপলক্ষে জাতীয় যুব জোট কেন্দ্রীয় কার্যকরী কমিটি আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির ভাষণে এ কথা বলেন

জাতীয় যুব জোটের সভাপতি রোকনুজ্জামান রোকনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শরিফুল কবির স্বপনের সঞ্চালনায় অনুষ্ঠিত এ আলোচনা সভায় বক্তব্য রাখেন জাসদের সাধারণ সম্পাদক শিরীন আখতার এমপি, জাসদ স্থায়ী কমিটির সদস্য ও জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি অধ্যাপক ড. আনোয়ার হোসেন, জাতীয় যুব জোটের সহ-সভাপতি মীর্জা মোঃ আনোয়ারুল হক, বাংলাদেশ যুব মৈত্রীর সভাপতি সাব্বাহ আলী খান কলিন্স প্রমুখ ।

ইনু বলেন, জিয়া পাকিস্তানপন্থী, পাকিস্তানের দালাল, রাজাকার আলবদর, যুদ্ধাপরাধী, সাম্প্রদায়িক শক্তিকে পুনঃপ্রতিষ্ঠা করে। এখনও পাকিস্তানপন্থী, পাকিস্তানের দালাল, রাজাকার, আলবদর, জঙ্গীরা বেগম জিয়া-বিএনপির মদদেই অশান্তি-খুনোখুনি করছে। তিনি বলেন, বাংলাদেশে গণতন্ত্র-শান্তি-উন্নয়নের পথে পাকিস্তানপন্থী রাজনৈতিক ধারাই মূল প্রতিবন্ধকতা। খালেদা-বিএনপি-পাকিস্তানপন্থীদের ষড়যন্ত্র-চক্রান্ত পরাজিত করে বাংলাদেশকে এগিয়ে নিতে হবে।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন