News71.com
 Bangladesh
 08 Jan 21, 08:27 PM
 101           
 0
 08 Jan 21, 08:27 PM

প্রবাসীর বিবস্ত্র ছবি তুলে মুক্তিপণ আদায়, গ্রেফতার ৩ জন

প্রবাসীর বিবস্ত্র ছবি তুলে মুক্তিপণ আদায়, গ্রেফতার ৩ জন

নিউজ ডেস্কঃ নোয়াখালীর চাটখিল উপজেলায় মো. মাসুদ (৩৮) নামে এক সৌদি প্রবাসীকে অপহরণ করে বিবস্ত্র অবস্থায় ছবি তুলে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে মুক্তিপণ আদায় করেছে অপহরণকারীরা। এ ঘটনায় পুলিশ তিন জনকে গ্রেফতার করেছে। শুক্রবার (৮ জানুয়ারি) বিকেলে গ্রেফতার তিন জনকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এর আগে বৃহস্পতিবার রাতে ওই ব্যবসায়ী বাদী হয়ে চাটখিল থানায় মামলা দায়ের করেন। গ্রেফতাররা হলেন- চাটখিল উপজেলার পরকোট ইউনিয়নের পশ্চিম শোশালিয়া এলাকার আমিন উল্যাহর ছেলে সালাউদ্দিন কামরান আকাশ (২০), লক্ষ্মীপুর জেলার রামগঞ্জ উপজেলার দরবেশপুর ইউনিয়নের আলীপুর গ্রামের হাফিজ পাটোয়ারীর ছেলে বাবু হোসেন (৩০) ও একই বাড়ির বনি আমিনের ছেলে দিদার হোসেন জনি (১৮)।

প্রবাসীর অভিযোগ সূত্রে জানা যায়, গত ২৫ ডিসেম্বর সকাল ১০টার দিকে নিজ বাড়ি থেকে চাটখিল বাজারের উদ্দেশে বের হন মো. মাসুদ। পথে তিনি চাটখিল-খিলপাড়া সড়কের মজ্জতপুর এলাকা থেকে একটি সিএনজিচালিত অটোরিকশায় ওঠেন। ওই সময় অটোরিকশায় একজন নারী ও একজন পুরুষ ছিলেন। কিছু পথ যাওয়ার পর পাশের ওই নারী ও পুরুষ মাসুদকে ছুরির ভয় দেখিয়ে চোখ, মুখ ও হাত বেঁধে অজ্ঞাত স্থানে নিয়ে যান।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন