News71.com
 Bangladesh
 26 Oct 20, 12:34 PM
 812           
 0
 26 Oct 20, 12:34 PM

নোয়াখালীর বেগমগঞ্জে মাদ্রাসা ছাত্রকে বলাৎকার।।গ্রেফতার ২

নোয়াখালীর বেগমগঞ্জে মাদ্রাসা ছাত্রকে বলাৎকার।।গ্রেফতার ২

নিউজ ডেস্কঃ নোয়াখালীর বেগমগঞ্জের একলাশপুরে এবার দশ বছরের এক মাদ্রাসা ছাত্রকে বলাৎকারের অভিযোগে থানায় মামলা হয়েছে। নির্যাতনের শিকার ওই শিশু ছাত্রের বাবা একই মাদ্রাসার অপর দুই শিক্ষার্থীকে আসামি করে বেগমগঞ্জ থানায় এ মামলা করেন। নির্যাতনের শিকার শিশুটি স্থানীয় হাফেজ মহিউদ্দিন (রহ.) তাহফিজুল কোরআন হাফিজিয়া মাদ্রাসার নূরানী বিভাগের প্রথম জামাতের ছাত্র।

থানা সূত্রে জানায়, রবিবার মধ্যরাতে মামলাটি দায়ের হওয়ার পরই পৃথক স্থানে অভিযান চালায় পুলিশ। এ সময় মামলার এজাহারভুক্ত আসামি সিফাত ও হাসানকে গ্রেফতার করা হয়। তাদের মধ্যে সিফাতের বয়স ১৪ বছর সে নোয়াখালী পৌরসভার কাজী কলোনীর বাসিন্দা এবং ওই মাদ্রাসার হেফজ্ বিভাগের ছাত্র। অপর আসামি হাসানের বয়স ১১ বছর, সে একলাশপুর গ্রামের বসিন্দা। শিশুটি এক বছর আগে ওই মাদরাসায় ভর্তি হয়। সে মাদ্রাসায় আবাসিক ছাত্র হিসেবে থেকে পড়ালেখা করতো। গত শুক্রবার ছেলের সঙ্গে দেখা করতে মাদ্রাসায় যায় তারা বাবা। এ সময় শিশুটি তাকে বাড়ি নিয়ে যাওয়ার জন্য বাবার কাছে কান্নাকাটি করে।

পরে তাকে বাড়িতে নিয়ে আসলে সে জানান, হেফজ বিভাগের শিক্ষার্থী সিফাত ও হাসান দীর্ঘ দিন থেকে বেশ কয়েকবার তাকে বলাৎকার করে আসছে। বেগমগঞ্জ থানার ওসি কামরুজ্জামান শিকদার জানান, মামলার পর পরই আসামিদের গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় আরো তদন্ত পূর্বক কারো সম্পৃক্ততা থাকলে তাদের বিরুদ্ধেও ব্যবস্থা নেয়া হবে।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন