Bangladesh
 21 Oct 20, 07:28 PM
 35             0

নোয়াখালী খাবারে নেশাজাতীয় দ্রব্য মিশিয়ে ২ পরিবারের সর্বস্ব লুটে নিয়েছে দুর্বৃত্তরা।।

নোয়াখালী খাবারে নেশাজাতীয় দ্রব্য মিশিয়ে ২ পরিবারের সর্বস্ব লুটে নিয়েছে দুর্বৃত্তরা।।

নিউজ ডেস্কঃ নোয়াখালীর দুই পরিবারের ৯ জনকে রাতের খাবারের সঙ্গে নেশাজাতীয় দ্রব্য মিশিয়ে অচেতন করে সর্বস্ব লুটে নিয়েছে দুর্বৃত্তরা। বুধবার (২১ অক্টোবর) সকালে অসুস্থদের উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার (২০ অক্টোবর) রাতে নোয়াখালী সদর উপজেলায় বিনোদপুর ইউনিয়নে এ ঘটনা ঘটে।


অসুস্থরা হলেন, পশু চিকিৎসক আব্দুর রহমান (৮০), তাজুল ইসলাম (৩৫), শফিকুর রহমান (৬০), জান্নাতুল মাওয়া বিথী (২২), মিনু বেগম (৪৫), নিপুর (২০), রোকেয়া বেগম (৭০), নিলু আক্তার (৩৫), মুনিয়া (১০)। এদের মধ্যে তাজুল ইসলাম, রোকেয়া বেগম ও নিলুফা আক্তারের অবস্থা আশংকাজনক। অসুস্থদের স্বজন আরাফাত ও শাহজাহান বলেন, সন্ধ্যার পর কোন এক সময়ে বসত ঘরের বাহিরে রান্না ঘরে ভাত তরকারির সাথে দুর্বৃত্তরা নেশা জাতীয় দ্রব্য মিশিয়ে রেখে যায়। ওই খাবার খেয়ে রাতে লোকজন ঘুমিয়ে পড়ে। এদের মধ্যে কয়েকজন রাতেই অসুস্থ হয়ে পড়েন এবং বাকিরা সকালে অসুস্থ হয়।

তাদের কে উদ্ধার করে সকালে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। দুর্বৃত্তরা দুইটি ঘরের স্বর্ণালংকার, টাকা পয়সা ও মূল্যবান মালামাল লুট করে নিয়ে গেছে। সুধারাম মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) কাউছার আহম্মেদ বলেন, দুর্বৃত্তরা খাবারের সাথে নেশা জাতীয় দ্রব্য মিশিয়ে দুইটি পরিবারের স্বর্ণালংকার টাকা পয়সা ও মালামাল লুট করে নিয়ে গেছে। ঘটনাটি খতিয়ে দেখা হচ্ছে।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন

')