bangladesh
 06 Aug 19, 12:44 AM
 27             0

গ্রেপ্তারের সাত ঘণ্টার মধ্যেই জামিনে পেলেন নোয়াখালী জেলা জজ আদালতের নাজির॥

গ্রেপ্তারের সাত ঘণ্টার মধ্যেই জামিনে পেলেন নোয়াখালী জেলা জজ আদালতের নাজির॥

নিউজ ডেস্কঃ নোয়াখালী চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের সাবেক রেকর্ড কিপার (বর্তমানে জেলা জজ আদালতের নাজির) মো. আলমগীরকে গ্রেপ্তার করে দুদক।অবৈধ সম্পদ অর্জন ও অর্থ পাচার মামলায় দুর্নীতি দমন কমিশনের (দুদক) হাতে গ্রেপ্তার হওয়ার প্রায় সাত ঘণ্টার মাথায় জামিন পেয়েছেন নোয়াখালী জেলা জজ আদালতের নাজির আলমগীর হোসেন। সোমবার সকাল পৌনে নয়টার দিকে শহরের কৃষ্ণরামপুর এলাকার বাড়ির সামনে থেকে দুদকের সমন্বিত জেলা কার্যালয়ের সহকারী পরিচালক সুবেল আহমেদ তাঁকে গ্রেপ্তার করেন।

আদালত সূত্রে জানা গেছে, বেলা একটার দিকে নাজির আলমগীর হোসেনকে জেলা জজ আদালতে নেন দুদকের কর্মকর্তারা। বিকেল চারটার দিকে শুনানি শেষে জেলা জজ ছালেহ উদ্দিন আহমেদ আদালতে মামলার তদন্ত প্রতিবেদন আসা পর্যন্ত তাঁর জামিন মঞ্জুর করেন। এরপর তাঁকে ছেড়ে দেওয়া হয়।

তবে জামিন পাওয়ার পর নাজির আলমগীর হোসেন দাবি করেন, দুদক তাঁর সম্পদের হিসাব বিবরণী দাখিল করতে বললে তিনি বিধি মোতাবেক তা দাখিল করেন। কিন্তু এরপরও দুদকের কর্মকর্তা তাঁকে বিভিন্নভাবে হয়রানি অব্যাহত রাখলে তিনি গত ৩১ জুলাই দুদকের সহকারী পরিচালক সুবেল আহমেদকে একজন আইনজীবীর মাধ্যমে আইনি নোটিশ দেন। তিনি বলেন, আইনি নোটিশে দুদককে সাত দিনের মধ্যে জবাব দিতে বলা হয়। এতে ক্ষিপ্ত হয়ে দুদক কর্মকর্তা তাঁর বিরুদ্ধে কল্পকাহিনি সাজিয়ে মামলা করেন এবং তাঁকে গ্রেপ্তার করেন। এতে তাঁর সম্মানহানি হওয়ায় তিনি দুদকের বিরুদ্ধে মামলা করবেন বলেও উল্লেখ করেন।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন

')