bangladesh
 13 Feb 18, 11:21 AM
 98             0

আশুলিয়ায় ডাকাতের হামলায় বাসচালক নিহত।।

আশুলিয়ায় ডাকাতের হামলায় বাসচালক নিহত।।

নিউজ ডেস্কঃ আশুলিয়ায় ডাকাতের হামলায় এক যাত্রীবাহী বাসের চালক নিহত হয়েছেন। এ ঘটনায় ওই বাসে সুপারভাইজার ও হেলপার আহত হয়েছেন। নিহত বাস চালকের নাম মো. শাহজাহান। আহত হেলপার বাদশা মিয়া ও সুপারভাইজার শহিদুল খান। আজ মঙ্গলবার ভোরে নবীনগর চন্দ্রা মহাসড়কের আশুলিয়ার শ্রীপুর এলাকায় এ ঘটনা ঘটে। বাসটি জব্দ করা হলেও ডাকাত সদস্যদের আটক করতে পারেনি পুলিশ। আহত একজনকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে এবং সুপারভাইজারকে গণস্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসা দেওয়া হচ্ছে।

আশুলিয়া থানার উপ পরিদর্শক (এসআই) ফারুক হোসেন জানান,ধলেশ্বরী পরিবহনের একটি বাস টাঙ্গাইল যাচ্ছিলো। এসময় আবদুল্লাহপুর ও বাইপাইল থেকে ১৩জন ডাকাত সদস্য যাত্রীবেশে বাসে উঠে। বাসটি মির্জাপুর এলাকায় আসলে বাসটির নিয়ন্ত্রণ নেওয়ার চেষ্টা করে ডাকাত সদস্যরা। এসময় চালক ও হেলপারকে বাসের পেছনের সিটে বেধে রাখে ও ছুড়ি দিয়ে আঘাত করে। পরবর্তীতে বাসটি আশুলিয়ার বলিবদ্র এলাকায় নিয়ে আসে ডাকাত সদস্যরা। পরে লুটপাট করে পালিয়ে যায় তারা।

খবর পেয়ে বাসটি পুলিশ উদ্ধার করে। এসময় বাসে পেছনের সিট থেকে চালক শাহজাহান মিয়ার,সুপারভাইজার শহিদুল ও হেলপার বাদশা মিয়াকে উদ্ধার করে স্থানীয় গণস্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক শাহজাহান মিয়াকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় ডাকাত সদস্যদের আটক করা সম্ভব হয়নি। তাদের আটকের জন্য অভিযান অব্যাহত রয়েছে।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন

')