News71.com
 Bangladesh
 28 Jul 17, 09:18 AM
 1227           
 0
 28 Jul 17, 09:18 AM

চট্টগ্রামের ত্রিপুরা পল্লীতে অজ্ঞাত রোগে ফের আক্রন্ত ১১ শিশু।।

চট্টগ্রামের ত্রিপুরা পল্লীতে অজ্ঞাত রোগে ফের আক্রন্ত ১১ শিশু।।

নিউজ ডেস্কঃ চট্টগ্রামের সীতাকুণ্ডের সোনাইছড়ি বারআউলিয়া ত্রিপুরা পল্লীতে অজ্ঞাত রোগে আক্রান্ত হয়ে ফের ১১ শিশু হাসপাতালে ভর্তি হয়েছে। আজ সকালে ত্রিপুরা পল্লীর ১১ শিশু হঠাৎ অসুস্থতাবোধ করলে তাদের ফৌজদারহাট বিআইটিআইডি হাসপাতালে ভর্তি করা হয়। আক্রান্ত শিশুরা হলো- ইন্দ্র মোহন ত্রিপুরা (২), পপি ত্রিপুরা (২), শিবিয়া ত্রিপুরা (৪), সজিব ত্রিপুরা (৩), চন্দ্রন বাবু ত্রিপুরা (৯), শিল্পী ত্রিপুরা (৯), চন্দ্রন রাণী ত্রিপুরা (৩), কবিতা ত্রিপুরা (৫ মাস), আপন ত্রিপুরা (২), হৃদয় ত্রিপুরা (৫মাস) ও রাধা মালা ত্রিপুরা (৫)।

সীতাকুণ্ড উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা এস এম নুরুল করিম রাশেদ বলেন, সকালে হঠাৎ ত্রিপুরা পল্লীর ১১ শিশু অসুস্থ হলে জরুরি ভিত্তিতে তাদেরকে ফৌজদারহাট বিআইটিআইডি হাসপাতালে ভর্তি করা হয়। তাদের শারীরিক নানা পরীক্ষা-নিরীক্ষা করা হচ্ছে এবং প্রয়োজনীয় চিকিৎসা দেওয়া হচ্ছে।

প্রসঙ্গত, গত ১২ জুলাই বার আউলিয়া ত্রিপুরা পল্লীতে অজ্ঞাত রোগে আক্রান্ত হয়ে এক সপ্তাহে ৯ শিশুর মৃত্যু হয়। এরপর তাদের শারীরিক নমুনা পরীক্ষার পর তারা হাম জীবাণুতে আক্রান্ত ছিল বলে শনাক্ত করা হয়। তবে ওই ত্রিপুরা পল্লীতে হাম রোগে আক্রান্ত হয়ে চমেক হাসপাতাল ও ফৌজদারহাট বিআইটিআইডি হাসপাতালে মোট ১২০ জন চিকিৎসা নিয়েছে বলে জানা যায়।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন