bangladesh
 25 Dec 18, 03:57 PM
 102             0

আসন্ন নির্বাচনে ঝালকাঠি-২ আসনে শিল্পমন্ত্রী আমুকে সমর্থন জানালো জাপা প্রার্থী কুদ্দুস  

আসন্ন নির্বাচনে ঝালকাঠি-২ আসনে শিল্পমন্ত্রী আমুকে সমর্থন জানালো জাপা প্রার্থী কুদ্দুস   

নিউজ ডেস্কঃ আসন্ন একাদশ জাতীয় নির্বাচনে ঝালকাঠি-২ আসনের আওয়ামী লীগের প্রার্থী শিল্পমন্ত্রী আমির হোসেন আমুকে পূর্ণ সমর্থন দিলেন জাতীয় পার্টির প্রার্থী এমএ কুদ্দুস খান। আজ মঙ্গলবার বিকেলে শহরের সাধনার মোড়ে পথসভার মাধ্যমে এ ঘোষণা দেন জাতীয় পার্টির এই প্রার্থী। জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মাহবুবুর রহমানের সঞ্চালনায় জেলা সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন আনুর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন শিল্পমন্ত্রী আমির হোসেন আমু।


শিল্পমন্ত্রী আমির হোসেন আমু জাতীয় পার্টির সব পর্যায়ের নেতা-কর্মীদের ধন্যবাদ জানিয়ে ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় নির্বাচনে তার নৌকা প্রতীকের জন্য উন্নয়নের ধারাবাহিকতা রক্ষার্থে ঐক্যবদ্ধভাবে সবাইকে কাজ করার আহ্বান জানান। তিনি বলেন, জাতীয় পার্টি মহাজোটের প্রধান শরিক হিসেবে একই আসনে আওয়ামী লীগ ও জাতীয় পার্টির প্রার্থী দেওয়া কৌশল ছিল। বিএনপি যেহেতু নির্বাচন থেকে গেছে তাই অঙ্গীকার অনুযায়ী তাদের প্রার্থিতা প্রত্যহার করা হচ্ছে। আগামী দিনের উন্নয়ন তরান্বিত করতে মহাজোটকে ক্ষমতায় আনতে হবে। জাতীয় পার্টিকে সঙ্গে নিয়ে আগামী জাতীয় সংসদ নির্বাচনে সরকার গঠন করা হবে।

জাতীয় পার্টির প্রার্থী এমএ কুদ্দুস খান বলেন, আমরা জোটগত নির্বাচনে অংশ নিয়েছি। তাই দলের সিদ্ধান্ত মেনে আওয়ামী লীগের বর্ষিয়ান নেতা আমির হোসেন আমুকে সমর্থন দিয়েছি। আজ থেকে জাতীয় পার্টির সব পর্যায়ের নেতা-কর্মীরা নৌকার পক্ষে নির্বাচন করবেন। তবে ঝালকাঠি-১ আসনের বিষয়ে তিনি জানান, সে আসনের বিষয়ে এখনো কোনো সিদ্ধান্ত নেওয়া হয়নি। হলে বিষয়টি জানানো হবে।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন

')