News71.com
 Bangladesh
 26 Feb 18, 01:30 AM
 1146           
 0
 26 Feb 18, 01:30 AM

বাউফলে স্বরাষ্ট্রমন্ত্রীর সভাস্থলে আওৎামী লীগের দু’পক্ষের সংঘর্ষ, আহত ১০

বাউফলে স্বরাষ্ট্রমন্ত্রীর সভাস্থলে আওৎামী লীগের দু’পক্ষের সংঘর্ষ, আহত ১০

 


নিউজ ডেস্ক : পটুয়াখালীর বাউফল উপজেলায় স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামালের সমাবেশস্থলে আওয়ামী লীগ নেতা কর্মীদের মধ্যে সংঘর্ষ ও ভাংচুরের ঘটনা ঘটেছে। গতকাল রোববার বেলা সোয়া ১১টার দিকে বাউফল নবনির্মিত মডেল থানা ভবন উদ্বোধন অনুষ্ঠানে চিফ হুইপ আ স ম ফিরোজের সর্মথক ও পৌর মেয়র জিয়াউল হক জুয়েলের সমর্থকদের সংঘর্ষ ও ভাংচুরের এ ঘটনায় কমপক্ষে ১০ নেতাকর্মী আহত হওয়ার খবর পাওয়া গেছে। আহতদের মধ্যে খোকন সরদার ও কামাল হোসেনসহ চার যুবলীগ নেতাকর্মীকে চিকিৎসার জন্য বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়েছে।এ বিষয়ে পটুয়াখালীর অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজুর রহমান নিউজ৭১ কে জানান, বাউফলের স্থানীয় সাংসদ ও জাতীয় সংসদের চিফ হুইপের সর্মথক ও আগামী জাতীয় নির্বাচনে মনোনয়ন প্রত্যাশীদের সমর্থকদের মধ্যে উত্তেজনা দেখা দেয়। এসময় ব্যাপক ভাঙচুর করা হলেও পুলিশ তাৎক্ষণিকভাবে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।


প্রত্যক্ষদর্শীরা জানান, থানার ভবন উদ্বোধনের জন্য স্বরাষ্ট্রমন্ত্রী বেলা ১১টার দিকে হেলিকপ্টারে করে বাউফল পাবলিক মাঠে নামেন। এরপর সেখান থেকে চিফ হুইপ আ স ম ফিরোজসহ হেঁটে বাউফল থানা চত্বরে আসেন। পরে নবনির্মিত বাউফল থানা ভবনের উদ্বোধন করে বরিশাল ও পটুয়াখালী জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে থানা ভবনের সেমিনার কক্ষে চলে যান।
তারা জানান, এসময় থানা কমপ্লেক্সের মধ্যে সভাস্থলে আওয়ামী লীগের নেতাকর্মীরা স্লোগান দিচ্ছিলেন। স্লোগানের এক পর্যায়ে জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক পৌর মেয়র জুয়েল ও হুইপের সমর্থকরা সংঘর্ষে জড়িয়ে পড়েন। ওই সময় দায়িত্বরত পুলিশ তাদের শান্ত করার চেষ্টা করে ব্যর্থ হয়ে লাঠিপেটা করে। পরে একপক্ষ থানার বাইরে গিয়ে সভাস্থলে ইটপাটকেল নিক্ষেপ শুরু করলে সংর্ঘষ তীব্র আকার নেয়। এতে কমপক্ষে ১০ নেতাকর্মী আহত হয়।পরিস্থিতি শান্ত হওয়ার পর স্বরাষ্ট্রমন্ত্রী ও চিফ হুইপ সভা মঞ্চে এসে আসন গ্রহণ করেন।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন