বাংলাদেশ বরিশাল
 25 Jan 18, 08:25 AM
Print
 25             0

বরগুনার পাথরঘাটায় বন্দুক যুদ্ধে নিহত তিন জলদস্যু ।।

বরগুনার পাথরঘাটায় বন্দুক যুদ্ধে নিহত তিন জলদস্যু ।।

নিউজ ডেস্কঃ বরগুনার পাথরঘাটায় র্যাহবের সাথে বন্দুক যুদ্ধে নিহত তিন জলদস্যুর পরিচয় জানা গেছে। তিনজনেরই বাড়ি পটুয়াখালী জেলার রাঙ্গাবালি উপজেলায়। দুইজনের লাশ তাদের স্বজনরা আজ বৃহস্পতিবার নিয়ে গেছে। একজনের লাশ এখনো বরগুনা মর্গে পড়ে আছে। পাথরঘাটা থানার উপ-পরিদর্শক (সাব ইন্সপেক্টর) মো. সিদ্দিকুর রহমান জানান,গতকাল বুধবার সকালে পাথরঘাটার কাছে বঙ্গোপসাগরে বলেশ্বর নদ মোহনায় র্যানবের সাথে বন্দুক যুদ্ধে নিহত তিনজনের মরদেহ মর্গে পাঠানো হয়। আজ বৃহস্পতিবার তাদের স্বজনরা এসে তাদের সনাক্ত করে।

তিনি আরো জানান, বরগুনা মর্গে থেকে মো. নিজাম উদ্দিন ওরফে স্বপন প্যাদাকে(৫০) তার বড় ভাইয়ের ছেলে তাপস বেলা ২টায় নিয়ে যায়। তার বাড়ি পটুয়াখালী জেলার রাঙ্গাবালি উপজেলার গাঙ্গিপাড়া গ্রামে। তার পিতার নাম হাসেম প্যাদা। নিহত লিটন খন্দকারের(৩৭) বাড়ি একই উপজেলার পূর্ব বাহের চর গ্রামে। তার পিতার নাম শানু খন্দকার। লিটনের মরদেহ তার চাচাতো ভাই মো. তারেখ নিয়ে গেছে। অপর নিহত দস্যু মো. সাগর খানের (৫০) বাবার নাম মো. হাসেম খান। তার বাড়ি রাঙ্গাবলি উপজেলার ছোটবাইশদিয়া গ্রামে। তার স্ত্রী ঢাকায় থাকেন বলে জানা গেছে। তিনি লাশ গ্রহণ করার জন্য আসছেন বলে পুলিশ জানান।

অপরদিকে রাঙ্গাবালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নিহতদের বাড়ি ওই উপজেলায় বলে নিশ্চিত করেছেন। রাঙ্গাবলি থানার এসআই মো. জাকির হোসেন বলেন,থানায় তাদের নামে কোন মামলা নেই। তবে এলাকায় তাদের সবসময় দেখা যায় না। এলকাবাসীর বরাত দিয়ে তিনি জানান,নিহতরা দূরবর্তী কোথাও নানা অপকর্মের সাথে সম্পৃক্ত। স্বপন প্যাদা একাধিক বিয়ে করে এক রকম নিরুদিষ্ট ছিলেন।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন