News71.com
 Bangladesh
 07 Feb 24, 11:03 AM
 448           
 0
 07 Feb 24, 11:03 AM

ফাঁসির রায় দেওয়ায় বিচারককেই ফাঁসির হুমকি॥

ফাঁসির রায় দেওয়ায় বিচারককেই ফাঁসির হুমকি॥


নিউজ ডেস্কঃ জয়পুরহাটে স্কুলছাত্র মোয়াজ্জেম হত্যা মামলায় ১১ জনের মৃত্যুদণ্ডের রায়ের জের ধরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ-২ আদালতের বিচারক আব্বাস উদ্দীনের ভাড়া বাসার গ্রিল কেটে চুরি ও তাকে হত্যার হুমকির অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় মঙ্গলবার সন্ধ্যায় জয়পুরহাট সদর থানায় একটি মামলা করেছেন বিচারক আব্বাস উদ্দীন। এ খবর জানতে পেরে পুলিশ সুপার মোহাম্মদ নূরে আলমসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

মামলার সূত্রে জানা গেছে, শহরের বাসস্ট্যান্ডসংলগ্ন হাউজিং এস্টেট এলাকায় একটি ভাড়া বাসায় স্ত্রীকে নিয়ে থাকেন অতিরিক্ত দায়রা জজ-২ আদালতের বিচারক আব্বাস উদ্দীন। সোমবার রাত সাড়ে ৩টার দিকে বাড়ির জানালার গ্রিল কেটে প্রবেশ করে অজ্ঞাত তিন ব্যক্তি। এর পর তারা বিচারকের ঘরের লক খোলার চেষ্টা করলে তাদের উপস্থিতি টের পেয়ে প্রতিবেশী পুলিশ কনস্টেবল আরিফুলকে ফোন দেন ও চিৎকার শুরু করেন বিচারক দম্পতি।

এরই মধ্যে তারা তার শয়নকক্ষে ঢুকে বিচারক আব্বাস উদ্দীনকে গত ৩১ জানুয়ারি ১১ জনের মৃত্যুদণ্ডের রায় দেওয়ায় ছোরা দেখিয়ে বিচারককেও ফাঁসি দেবে বলে হুমকি দেয়। ওই সময় পুলিশ কনস্টেবল আরিফুল এসে চিৎকার দিলে তারা পালিয়ে যায়। এ সময় একটি ব্রিফকেসে রাখা পাঁচ ভরি স্বর্ণালংকার ও নগদ ৫০ হাজার টাকা নিয়ে যায়। এ সময় কনস্টেবল আরিফুল একজনকে জাপটে ধরলে সে নিজেকে ছুটিয়ে নিলে আরিফুল রাস্তার ওপর পড়ে গিয়ে হাঁটুতে আঘাত পান।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন