News71.com
 Bangladesh
 16 Feb 16, 01:23 AM
 943           
 0
 16 Feb 16, 01:23 AM

আলোচিত শ্লীলতাহানির ঘটনায় এসআই রতনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি আদালতের ।।

আলোচিত শ্লীলতাহানির ঘটনায় এসআই রতনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি আদালতের ।।

নিউজ ডেস্ক : আশা বিশ্ববিদ্যালয়ের ছাত্রীর শ্লীলতাহানির অভিযোগে দায়ের করা মামলায় রাজধানীর আদাবর থানার উপ-পরিদর্শক (এসআই) রতন কুমার হালদারের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছেন ট্রাইব্যুনাল। অভিযোগপত্র আমলে নিয়ে ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৪ এর বিচারক সালেহ উদ্দিন আহম্মেদ আজ মঙ্গলবার সকালে এ পরোয়ানা জারি করেন।

এর আগে বুধবার শ্লীলতাহানির অভিযোগের সত্যতা পেয়েছে উল্লেখ্য করে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৪ এ বিচার বিভাগীয় তদন্ত প্রতিবেদন দাখিল করেন ঢাকা মুখ্য মহানগর হাকিম শেখ হাফিজুর রহমান। তদন্ত প্রতিবেদনে উল্লেখ করা হয়, বেসরকারি আশা বিশ্ববিদ্যালয়ের ওই ছাত্রীকে উপ-পরিদর্শক রতন কুমার হালদার শ্লীলতাহানি করেছেন বলে প্রাথমিক তদন্তে প্রমাণ পাওয়া গেছে। এ তদন্তে পাঁচজন সাক্ষীর জবানবন্দি রেকর্ড করা হয়েছে। এদের মধ্যে দুই জনকে নিরপেক্ষ বলে প্রতিবেদনে উল্লেখ রয়েছে।

৩১ জানুয়ারি মোহাম্মদপুরের শিয়া মসজিদের কাছে এসআই রতন কুমার হালদার বেসরকারি আশা বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের প্রথম বর্ষের এক ছাত্রীকে হেনস্তা করেন বলে অভিযোগ ওঠে। শ্লীলতাহানির অভিযোগে ১ ফেব্রুয়ারি সকালে ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৪ এর বিচারক সালেহ উদ্দিন আহমেদের আদালতে মামলা করতে যান ওই শিক্ষার্থী। আদালত তার জবানবন্দি গ্রহণ শেষে বিচার বিভাগীয় তদন্তের নির্দেশ দেন। ঘটনা তদন্তে ঢাকা মহানগর পুলিশ এবং পুলিশের তেজগাঁও বিভাগের পক্ষ থেকে দু’টি তদন্ত কমিটি গঠন করা হয়। আর একই দিনই এসআই রতন কুমারকে সাময়িক বরখাস্ত করা হয়।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন