News71.com
 Bangladesh
 29 Jun 16, 04:10 PM
 444           
 0
 29 Jun 16, 04:10 PM

২০৪১ সালে বাংলাদেশ উন্নত দেশ হিসেবে বিশ্বের বুকে মাথা উঁচুকরে দাঁড়াবে: মন্ত্রী খন্দকার মোশাররফ হোসেন

২০৪১ সালে বাংলাদেশ উন্নত দেশ হিসেবে বিশ্বের বুকে মাথা উঁচুকরে দাঁড়াবে: মন্ত্রী খন্দকার মোশাররফ হোসেন

নিউজ ডেস্ক: স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয়ের দায়িত্ব প্রাপ্ত মন্ত্রী খন্দকার মোশাররফ হোসেন বলেছেন আগামি ২০২১ সালের মধ্যে বাংলাদেশ মধ্যম আয়ের এবং ২০৪১ সালে বাংলাদেশ যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য ও জার্মানির মতো উন্নত দেশ হিসেবে বিশ্বের বুকে মাথা উঁচু করে দাঁড়াবে।"

আজ বুধবার দুপুরে ফরিদপুর শহরের কবি জসীমউদ্দীন হলে সমাজসেবা অধিদপ্তরের সামাজিক নিরাপত্তা বেষ্টনীর আওতাভুক্ত বয়স্ক, বিধবা এবং অস্বচ্ছল প্রতিবন্ধীদের মাঝে ভাতা বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন।

বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার মানুষের সার্বিক কল্যাণে নিরলসভাবে কাজ করে যাচ্ছে উল্লেখ করে মন্ত্রী বলেন, "হতদরিদ্র, অসহায়, বিধবা নারী, বৃদ্ধ ও প্রতিবন্ধীদের জন্য সরকার বিশেষ সহায়তা প্রদান কর্মসূচি হাতে নিয়েছে।" অনুষ্ঠানে ৫২২ জনকে বয়স্ক ভাতা, ১১৩ জনকে বিধবা ভাতা এবং ৪০০ জনকে প্রতিবন্ধী ভাতা প্রদান করা হয়।

ফরিদপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ জহিরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে জেলা প্রশাসক সরদার সরাফত আলী, পুলিশ সুপার মো. জামিল হাসান, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খন্দকার মোহতেশাম হোসেন বাবর প্রমুখ বক্তব্য দেন।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন