News71.com
 Bangladesh
 29 Jun 16, 02:42 AM
 414           
 0
 29 Jun 16, 02:42 AM

চাঁপাইনবাবগঞ্জ-সোনামসজিদ মহাসড়কের শিবগঞ্জ উপজেলায় ট্রাক-মিশুকের মুখোমুখি সংঘর্ষে নিহত ৩ আহত ৭

চাঁপাইনবাবগঞ্জ-সোনামসজিদ মহাসড়কের শিবগঞ্জ উপজেলায় ট্রাক-মিশুকের মুখোমুখি সংঘর্ষে নিহত ৩ আহত ৭

নিউজ ডেস্ক: চাঁপাইনবাবগঞ্জ-সোনামসজিদ মহাসড়কের শিবগঞ্জ উপজেলায় ট্রাক-মিশুকের মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন একই পরিবারের তিনজনসহ আরো সাতজন।গতকাল মঙ্গলবার সকালে উপজেলার পাইলিং মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

এ ঘটনায় ট্রাক চালক ও ঘাতক ট্রাকটিকে আটক করেছে পুলিশ। নিহতরা হলেন- উপজেলার ১৩ রশিয়া এলাকার আবুল কালামের স্ত্রী ও মুনসুরের মেয়ে সেলিনা বেগম (৪০), তার ছেলে ইমন (১০) ও একই গ্রামের মাহবুবের স্ত্রী জাকেরা বেগম (৩৯)।

আহতরা হচ্ছেন- উপজেলার পুকুরিয়া এলাকার মনিরুলের ছেলে রনি (২৬), ১৩ রশিয়ার মোয়াজ্জেমের ছেলে এজাবুল হক(৫০), একই এলাকার আজাহারের ছেলে মোজাম্মেল (৩০) ও রাজশাহী ললিতনগর চালনা এলাকার মাহবুরের ছেলে রিফাত (৮)।

পুলিশ ও এলাকাবাসী জানায়, আজ মঙ্গলবার সকাল ৮টার দিকে একটি খালি ট্রাক (ঢাকা মেট্রো ট ২০-০৩২৩) সোনামসজিদ অভিমুখে যাবার সময় শিবগঞ্জের কানসাট পাইলিং মোড়ে চাঁপাইনবাবগঞ্জ অভিমুখী যাত্রী বোঝাই একটি মিশুককে ধাক্কা দিলে ঘটনাস্থলেই শেরিনা বেগম (৪০) নামে একজন গুরুতর আহত হয়।

এ সময় স্থানীয় লোকজন ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেরিনা বেগমকে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। বাকীদের রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

আহতদের মধ্যে সাতজনকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাবার পথে ইমন ও জাকেরা বেগম মারা যায়। এ ঘটনায় ঘটনাস্থল থেকে ঘাতক ট্রাক ও চালক তোফাজ্জল হোসেন(৪২)কে আটক করা হয়েছে বলে নিশ্চিত করেছেন শিবগঞ্জ থানার ওসি (তদন্ত) চৌধুরী জোবায়ের আহমেদ।

তিনি জানান, এ ব্যাপারে ট্রাক চালক তোফাজ্জলকে আসামি করে শিবগঞ্জ থানায় মামলা হয়েছে। আটক তোফাজ্জল নাটোরের লালপুর এলাকার।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন